ময়মনসিংহে বিক্ষোভ সমাবেশ নিরপেক্ষ নির্বাচন হলে আ’লীগ ক্ষমতায় আসতে পারবে না : মোশাররফ

ক্রাইমবার্তা রিপোট:বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা সভাপতি সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেন বলেছেন, সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন হলে আওয়ামী লীগ আর ক্ষমতায় আসতে পারবে না বলেই মামলা দিয়ে বিএনপিকে ধাবিয়ে রাখতে চায়।

তিনি বলেন, অনির্বাচিত বর্তমান সরকার ক্ষমতায় থাকার জন্যই বিরোধীদলকে নানাভাবে নির্যাতন নিপীড়ন করছে। আগামীতে বিএনপি ক্ষমতায় এলে অবৈধভাবে ক্ষমতায় থাকার অভিযোগে আওয়ামী লীগ সরকার ও নেতা-কর্মীদের বিচার হবে। তিনি অবৈধ সরকারের নোংরা রাজনীতির বিরুদ্ধে জনগণকে সোচ্চার হওয়ার আহবান জানান।

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে ময়মনসিংহে পুলিশী বেষ্টনির মধ্যে অনুষ্ঠিত বিএনপির সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

আজ শুক্রবার দুপুরে দলীয় কার্যালয়ের সামনে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপি ওই সমাবেশের আয়োজন করে। জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক এমপি নুরজাহান ইয়াসমীন, নগর বিএনপির সাধারণ সম্পাদক অধ্যাপক শেখ আমজাদ আলী, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ও জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরুল হক, জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক শাহ শিব্বির আহম্মেদ বুলু, সাংগঠনিক সম্পাদক আমলগীর মাহমুদ আলম, কোষাধ্যক্ষ রতন আকন্দ, অ্যাডভোকেট মাসুদ তানভীর তান্না, কেন্দ্রীয় যুবদল নেতা লিটন আকন্দ, জেলা যুবদলের সাধারন সম্পাদক খন্দকার মাসুদ প্রমুখ। সমাবেশে বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবকদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে একইস্থানে বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে জাতীয়তাবাদী যুবদল ও স্বেচ্ছাসেবকদল পৃথক মিছিল ও সমাবেশ করেছে। শহরের গঙ্গাদাস গুহ রোড থেকে বিএনপির জেলা সভাপতি সাবেক জ্বালানি প্রতিমন্ত্রী এ কে এম মোশাররফ হোসেন ও যুবদলের জেলা সিনিয়র যুগ্ম-সম্পাদক রিয়াজুল কবির মো: মামুনের নেতৃত্বে যুবদলের বিক্ষোভ মিছিল পুলিশ পাহাড়ায় দলীয় কার্যালয়ে এসে সমাবেশ করে। সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট দিদারুল ইসলাম খান রাজু।

এদিকে শহরের গোলপুকুরপাড় থেকে স্বেচ্ছাসেবক দলের জেলা সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম শামীমের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে। মিছিলটি শহর প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে এসে সমাবেশ করে। এতে আরো বক্তব্য রাখেন স্বেচ্ছাসেবকদলের রিপন তালুকদার, শফি আহমদ দীপু, হেলাল মোড়ল, হযরত আলী, উজ্জ্বল প্রমুখ।

Check Also

এনএসআইয়ের গোপন তথ্যে ১৯৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধার: জরিমানা সাতক্ষীরা সদরের খবর,

এনএসআইয়ের গোপন তথ্যের ভিত্তিতে ১৯৯ বস্তা ভারতীয় চিনি উদ্ধারের পর জরিমানা করা হয়েছে। বুধবার (২৭ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।