যুবলীগ নেতা মাহবুবের বাসা থেকে অপহরনকৃত হাসি উদ্ধার

ক্রাইমবার্তা রিপোট:লক্ষ্মীপুর প্রতিনিধি:লক্ষ্মীপুর সদর উপজেলা যুবলীগ নেতা মাহবুবরে বাসা থেকে হাসি আক্তার (১৩) উদ্ধার।পরিবার সূত্রে জানা যায় দীর্ঘ ২৬ দিন হাসি কে সুজন ও সাথী নামে গত ২২ অক্টোবর অপহরণ করে চট্রগ্রামে পতিতালয়ে বিক্রয় করে View photo in messageদেয়। পরে আমার মেয়েকে উদ্ধারের জন্য আইন শৃঙ্খলা বাহিনীর লোকজন হাসিকে, উদ্ধারের জন্য চেষ্ট্যা চালিয়ে ব্যর্থ হয়।পত্র-পত্রিকায় হাসি অপহনের সংবাদ প্রকাশিত হলে মামলার আসামীরা ও অপহরণ কারীরা হাসিকে উদ্ধারের প্রক্রীয়া চালিয়ে গত বস্প্রতিবার চরুহিতা (বেড়ির মাথায়) হাসির গ্রামের বাড়িতে উদ্ধাররের বিষয়ে খবর জানান জন্য, তাদের বাড়িতে গিয়ে জানা যায়, হাসিকে যারা অপহরণ করেছে। তারা হাসিদের ঘরের অকটেন ডেলে ১০ থেকে ১২ টি ম্যাচের কাটি ভিতরে সিগেরেটে আগুন ধরিয়ে হাসিদের ঘর পুড়ি দেওয়ার চেষ্টা করে, এমন দাবি করেন হাসির নানী। ভাগ্যের কী পরিহাস ? সিগেরেটে আগুন নেভে যাওয়াতে ঘরের ভিতর থাকা হাসি পিতা খোরশেদ আলম বেচেঁ যায়। তিনি আরো অভিযোগ করে বলেন, হাসি চট্টগ্রামে একটি নাইট ক্লাব থেকে আমাদের বাড়িতে ফোন করে বলেন, আমাকে  উদ্ধার করো, ওরা আমাকে অমানুষিক অত্যচার ও পিটিয়ে নির্যাতন চালিয়ে আমাকে পিষে খাচ্ছে ? আমাকে বাচাঁন। এদিকে শক্রুবার সকাল ৯ ঘটিকায় দিকে  হাসি পিতা কান্না জড়িত কণ্ঠে ফোন করে গণমাধ্যম কর্মীদের জানান, আমার মেয়ের খোঁজ পেয়েছি। হাসি এখন লক্ষ্মীপুর পৌর ৮ নং ওয়ার্ড লামচরী ফেন্সী ভিউ  ২য় তলা যুবলীগ নেতা মাহবুবের বাসায়। আমার মেয়ে হাসিকে মামলার আসামীরা আটক করে রেখেছে। আমার মেয়েকে উদ্ধার করেন। খবর পেয়ে গণমাধ্যম কর্মীরা যুবলীগ নেতার মাহবুবের বাসায় গিয়ে হাসিকে দেখা যায়। অপহরণকৃত হাসি সাথে কথা বলতে চাইলে হাসি কান্না জড়িত কন্ঠে বলেন আমাকে বাচাঁন আমার উপর অনেক নির্যাতন করা হয়েছে। হাসিকে চুপ থাকার জন্য হুমকী প্রধান করেন যুবলীগ নেতা।
হাসিকে তড়িগড়ি করে বাসা থেকে রাস্তায় নিয়ে আসার সময়, হাসি সাথে গণমাধ্যম কর্মীরা কথা বলার চেষ্ট্যা কালে, যুবলীগনেতা গণমাধ্যম কর্মীদের উপর ক্ষেপে গিয়ে ক্যামেরা চিনিয়ে নেওয়া চেষ্ট্যাা করে । হাসি আমজনতাকে র্দীঘ ২৬ দিনে ঘঠনা ও নির্যাতনের কথা বরনা করতে চাইলে হাসিকে যুবলীগ নেতা  মাহবুব তার মায়ের সামনে লাথি  মেরে  জোর পূর্বক রিক্সসা তুলে উঠিয়ে নিয়ে যায়।

অপহরণকৃত হাসি আপনার বাসায় এই বিষয়ে গণমাধ্যেম কর্মীরা  যুবলীগ নেতা মাহবুবের কাছে জানতে চাইলে তিনি জানান আমি লক্ষ্মীপুর সদর থানায় ওসিকে অবগত করেছি হাসি এখন লক্ষ্মীপুর সদর থানা রয়েছে।

এই বিষয়ে লক্ষ্মীপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকতা আবদুল্লাহ আল মামুন জানান হাসি নামে থানা কেউ নেই ? মাহবুব বলেছে হাসি থানায় রয়েছে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।