রাজধানীতে ছিনতাই করে পালানোর সময় পুলিশ সদস্য আটক

ক্রাইমবার্তা রিপোট:রাজধানীতে টাকা ছিনতাই করে পালিয়ে যাবার সময় এক পুলিশ সদস্যকে আটক করা হয়েছে। আজ শুক্রবার ভোরে এ ঘটনা ঘটে। আটক পুলিশ সদস্যের নাম মো. লতিফুজ্জামান।

শাহবাগ থানা সূত্রে জানা গেছে, আটক ওই ব্যক্তির নাম লতিফুজ্জামান। তার গ্রামের বাড়ি শেরপুর জেলায়। ঢাকা মহানগর ট্রাফিক পুলিশের (উত্তর) কনস্টেবল পদে চাকরি করেন বলে শাহবাগ থানা-পুলিশের কাছে তিনি দাবি করেছেন।

জানাযায়, ডিম ব্যবসায়ী আবদুল বাসির লালবাগ কেল্লা মোড় এলাকায় ডিমের চালান সরবরাহ করে শুক্রবার ভোরবেলায় ভ্যানে চড়ে তেজগাঁও স্টেশন রোডের আড়তে ফিরছিলেন। হোটেল সোনারগাঁও মোড়ে আসতে না আসতেই একটি মোটরসাইকেলে (ঢাকা মেট্রো ল ২৭-৪৭৪৩) চড়ে আসা দুই আরোহী তার পথরোধ করেন। নম্বর প্লেটের জায়গায় ইংরেজিতে ‘পুলিশ’ লেখা রয়েছে।

আরোহী দুজনেই পুলিশের পোশাক পরা ছিল। এ সময় আবদুল বাসিরের কাছে থাকা ৪৪ হাজার টাকা ছিনিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন পুলিশের পোশাকধারী দুই ব্যক্তি। তবে বাসির মোটরসাইকেলসহ একজনকে জাপটে ধরে ফেলেন। আরেক জন পালিয়ে যান। এ সময় কারওয়ান বাজার মোড়ে দায়িত্বরত পুলিশ সদস্যদের হাতে তাঁকে তুলে দেওয়া হয়। পরে তাঁকে শাহবাগ থানায় আনা হয়।

 

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।