নাসিক ও জেলা পরিষদ নির্বাচনে অংশ নেবে না জাতীয় পার্টি : এরশাদ

ক্রাইমবার্তা রিপোট:আসন্ন জেলা পরিষদ ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে জাতীয় পার্টি অংশ নেবে না বলে জানিয়েছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ।

আজ রোববার এক অনুষ্ঠানে তিনি বলেন, নির্বাচনের ফলাফল কী হবে সেটা আগে থেকেই আমরা অনুমান করতে পারছি। এ কারণে অর্থহীন এ নির্বাচনে আমরা অংশ নেব না। রাজধানীর গুলশানের ইমানুয়েলস কনভেনশন সেন্টারে বিএনএ-এর প্রতিষ্ঠাতা মহাসচিব ও বিকল্পধারার সিনিয়র ভাইস-চেয়ারম্যান কমান্ডার (অব.) এম শহিদুর রহমান-পিএসসি (নেভী)র জাতীয় পার্টিতে যোগদান অনুষ্ঠানে তিনি একথা বলেন।হুসেইন মুহাম্মদ এরশাদ (ফাইল ফটো)

জাপার মহানগর উত্তরের সভাপতি এসএম ফয়সল চিশতির সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন পার্টির কো-চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি, সাহিদুর রহমান টেপা, মেজর (অব.) খালেদ আখতার, জাপা চেয়ারম্যানের উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, বাহাউদ্দিন আহমেদ বাবুল, যুগ্ম-মহাসচিব নাজমা আক্তার, মোস্তাকুর রহমান মোস্তাক, সাংগঠনিক সম্পাদক মনিরুল ইসলাম মিলন প্রমুখ।

বর্তমান নির্বাচন কমিশনের সমালোচনা করেন এরশাদ বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য স্বাধীন নির্বাচন কমিশন গঠন করতে হবে। এ জন্য জাতীয় সংসদে আলোচনার দাবিও জানান তিনি।

তিনি বলেন, নির্বাচন নিয়ে আওয়ামী সরকারও কিছুটা বিতর্কিত হয়েছে। এ অবস্থা থেকে সরকারকে বের হয়ে আসতে হবে। বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৪৫ জন লোক মারা গেছে, ভবিষ্যতে নির্বাচন কি হবে তা মহান আল্লাহ তায়ালা জানেন। তাই জেলা পরিষদ নির্বাচন থেকে আমরা সরে দাঁড়িয়েছি।

নিজ দল সম্পর্কে এরশাদ বলেন, জাতীয় পার্টি এখন আগের চেয়ে অনেক বেশি শক্তিশালী। আমাদের মাঝে কোনো বিভ্রান্তি নেই। দেশের বড় বড় রাজনীতিবিদ আমাদের দলের যোগদান করতে চাচ্ছে। নির্বাচনের আগে অনেক চমক দেখা যাবে।

নেতাকর্মীদের উদ্দেশে এরশাদ বলেন, তৃণমূলকে শক্তিশালী করতে হবে, আল্লাহর রহমতে আগামিতে জাতীয় পার্টিকে ক্ষমতায় নিয়ে যাবো ইনশাল্লাহ।

 

Check Also

আমি যুবলীগ, আওয়ামী লীগ, ছাত্রলীগ বুঝি না, অপরাধী অপরাধীই: ওবায়দুল কাদের

সুপ্রিম কোর্ট বার নির্বাচনে সহিংসতাকারীদের বিষয়ে সরকারের শক্ত অবস্থানের কথা জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।