খালেদা জিয়ার পরে তারেকই বিএনপির নেতা : ড. মোশাররফ

ক্রাইমবার্তা রিপোট:বেগম খালেদা জিয়ার পরে তারেক রহমানকেই বিএনপি নেতা নির্বাচিত করে রেখেছে বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।
আজ বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে স্বেচ্ছাসেবক দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা জানান।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২তম জন্মদিন উপলক্ষে এ সভায় তিনি বলেন,খন্দকার মোশাররফ হোসেন বলেন, দলের চেয়ারপারসন খালেদা জিয়ার পরে বিএনপি তারেক রহমানকে নেতা নির্বাচিত করে রেখেছে। কিন্তু আওয়ামী লীগ তাদের নেতা নির্বাচিত করতে পারেনি। তাই তারেক রহমানকে তাদের এত ভয়।

তিনি বলেন, তারেক রহমান ১/১১’র সরকারের ষড়যন্ত্রের স্বীকার। ওই সরকার দুই নেত্রীকে মাইনাস করার নামে বিএনপিকে মাইনাস করতে চেয়েছিল।
নেতাকর্মীদের উদ্দেশ্য করেরে মোশাররফ বলেন, বিএনপির প্রধান কাজ হচ্ছে, দেশে গণতন্ত্র, জনগণের নিরাপত্তা ও অধিকার ফিরিয়ে দেওয়া এবং জনগণ যাতে সুষ্ঠ পরিবেশে ভোট দিতে পারে, সেই পরিস্থিতি তৈরী করা।
আয়োজক সংগঠনের সভাপতি শফিউল বারী বাবুর সভাপতিত্বে সভায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি ড. এমাজ উদ্দিন আহমদ, বিএনপির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জয়নুল আবেদীন, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সংগঠনের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, মোস্তাফিজুর রহমান, সাইফুল ইসলামম ফিরোজ, ইয়াছিন আলী প্রমুখ বক্তব্যে রাখেন।

 

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।