জেলা পরিষদ নির্বাচন-২০১৬ আগরদাঁড়ী ও শিবপুর ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলামের মতবিনিময় সভা

ক্রাইমবার্তা রিপোট:ফিরোজ হোসেন : আগামী ২৮ ডিসেম্বর দেশের ৬১টি জেলায় অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা পরিষদ নির্বাচন। জেলা পরিষদ নির্বাচনকে ঘিরে সাতক্ষীরায় লক্ষ্য করা যাচ্ছে উৎসব মুখর ও আনন্দঘন পরিবেশ। চেয়ারম্যান পদে সতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলাম ইতিমধ্যে বিভিন্ন ইউনিয়ন চেয়ারম্যান, ইউপি সদস্য ও ভোটারদের সাথে মতবিনিময় সভা করছেন।
এ উপলক্ষে শুক্রবার সকালে সদর উপজেলার আগরদাঁড়ী ইউনিয়ন পরিষদ ও শিবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, ইউপি সদস্য ও  সংরক্ষিত মহিলা সদস্যদের সাথে মতবিনিময় সভা করেছেন তিনি। এসময় তিনি বলেন, 33
‘আগামী ২৮ই ডিসেম্বর অনুষ্ঠিতব্য জেলা পরিষদ নির্বাচনে জনমতের ঐক্যের ভিত্তিতে এবং তৃণমূল পর্যায়ের ভোটার সমর্থন নিয়ে জননেত্রী শেখ হাসিনার কাছে আমরা আবেদন করবো। যাতে পুর্বের মনোনয়নটি বাতিল করে আমাকে মনোনয়পত্র প্রদান করার হয়। জনগণের আশা আকাঙ্খা পূরণের জন্য আমি জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়ন জমা দিয়েছি। আপনাদের সকলের সহযোগিতা ও সমর্থন কামনা করছি। আমি নির্বাচিত হলে সাতক্ষীরা জেলা পরিষদের উন্নয়নে এবং মানুষের ভাগ্যের উন্নয়নে সর্বাত্বকভাবে কাজ করবো।’
এসময় বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এস.এম শওকত হোসেন, সাধারণ সম্পাদক মো.শাহজান আলী, যুগ্ন সাধারণ-সম্পাদক আব্দুর রশিদ, সাংগঠনিক সম্পাদক গণেশ চন্দ্র ম-ল, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক শেখ মনিরুল ইসলাম মাসুম, জেলা যুবলীগের আহবায়ক মো. আব্দুল মান্নান,  জেলা যুবলীগের সদস্য শেখ ছিদ্দিকুর রহমান সিদ্দিক, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হুসাইন সুজন, পৌর ছাত্রলীগের সভাপতি রমজান আলী রাতুলসহ দলীয় নেতৃবৃন্দ।
আরো উপস্থিত ছিলেন আগরদাঁড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজনু রহমান মালী, আগরদাঁড়ী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাবিবুর রহমান হবি, ইউপি সদস্য শামছুর রহমান, আক্তারুল হোসেন সহ আগরদাঁড়ী ইউনিয়ন পরিষদের সকল সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগের নেতৃবৃন্দ। এসময় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজনু রহমান মালী বলেন, ‘আমার আগরদাঁড়ী ইউনিয়ন পরিষদের সকল মেম্বার ও মহিলা মেম্বারগন আপনার পাশে আছি এবং থাকবো।’
অপরদিকে বেলা ১১টার সময় মোঃ নজরুল  ইসলাম শিবপুর ইউনিয়ন পরিষদে পৌছালে তাকে ফুলেল অভ্যর্থনা জানান ইউনিয়ন পরিষদের সকল  ইউপি সদস্য বৃন্দ। এসময় উপস্থিত ছিলেন ওবায়দুর রহমান মানি, আবুল কাশেমসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য বৃন্দ ও ইউনিয়ন আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

ভোমরায় আশিক এন্টারপ্রাইজ ফুটবল টূর্নামেন্ট ২০১৬
ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এমপি রবি
ফিরোজ হোসেন : ‘মাদক ও সন্ত্রাসবাদকে না বলুন, ফুটবলকে হ্যা বলুন’ এই স্লোগানকে সামনে রেখে সতক্ষীরা সদর উপজেলার ভোমরায় আশিক এন্টারপ্রাইজ ফুটবল টূর্নামেন্ট ২০১৬ এর ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে ভোমরা পদ্মশাঁখরা কোহিনুর ক্লাব মাঠে জাকজমকপূর্ণ ফাইনাল খেলায় মৌতলা ফুটবল একাদশকে ৩-০ গোলে পরাজিত করে গাজীরহাট ফুটবল একাদশ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। ভোমরা ইউপি চেয়ারম্যান মো. ইসরাইল গাজীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ফাইনাল খেলার উদ্বোধন ও চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন সাতক্ষীরা সদর-০২ আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক শেখ নিজাম উদ্দিন, জেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মকসুমুল হাকিম, বিটিভি’র প্লানার সোনিয়া পারভীন শাপলা, ব্যবসায়ী আল-ফেরদৌস আলফা, জেলা শ্রমিকলীগ নেতা শেখ তৌহিদুর রহমান ডাবল, এড. আজহারুল ইসলাম, ভোমরা পদ্মশাঁখরা কোহিনুর ক্লাবের সভাপতি মো. বাবর আলী প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন ভোমরা বিজিবি’র ক্যাম্প কমান্ডার ফারুক হোসেন, আওয়ামীলীগ নেতা মোনাজাত আলী, পৌরযুবলীগ নেতা জিয়াউর বিন সেলিম যাদু, বাংলাদেশ শ্রমিক ফেডারেশন ভোমরা স্থল বন্দর শাখার সাধারণ সম্পাদক আজিবুর রহমান আলিমসহ অসংখ্য দর্শক ফাইনাল খেলাটি উপভোগ করেন। খেলার রেফারী ছিলেন এ.কে আজাদ কানন। সহকারি রেফারী ছিলেন রফিক।

সাতক্ষীরা জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্ট ২০১৬
আজ ফাইনাল খেলায় মুখোমুখি দেবহাটা উপজেলা দল বনাম শ্যামনগর উপজেলা দল
ফিরোজ হোসেন : সাতক্ষীরা জেলা প্রশাসক কাপ ফুটবল টূর্নামেন্ট ২০১৬ এর ফাইনাল খেলা আজ। শনিবার বিকাল ২টা ৪৫ মিনিটে  সাতক্ষীরা স্টেডিয়ামে জেলা প্রশাসনের আয়োজনে ও সাতক্ষীরা জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় এবং জেলা ক্রীড়া সংস্থার সহযেগিতায় ৬ষ্ঠ জেলা প্রশাসক কাপ ফুটবল টুর্নামেন্টর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। ফাইনাল খেলায় জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি। ফাইনাল খেলায় মুখোমুখি হবে দেবহাটা উপজেলা দল বনাম শ্যামনগর উপজেলা দল।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় ভিডিও কলে কথা বলা অবস্থায় গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা

সাতক্ষীরা শহরের কামালনগর গলায় ওড়না পেঁচিয়ে ইরানী আফরোজ তানু (২৭) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।