অবিশ্বাস্য ১০ পুতুল সুন্দরী

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক: মেয়েশিশুদের সবচেয়ে পছন্দের খেলনা হচ্ছে, বার্বি পুতুল। সারা বিশ্বেই এই পুতুল বিখ্যাত। অতিশয় সুন্দরী তন্বী মেয়েদের আদলে তৈরি বার্বি পুতুল বেশিরভাগ মেয়েশিশুদের শৈশবের খেলার সামগ্রী।

অবিশ্বাস্য ১০ পুতুল সুন্দরী

তবে চমকপ্রদ ব্যাপার হচ্ছে, বার্বি পুতুলের এই সৌন্দর্য অনেকে বাস্তব জীবনে নিজের মধ্যে ধারণের জন্যও চেষ্টা করে থাকেন!

 

বিশ্বের অনেক মেয়েরা তাদের চেহারা বার্বি পুতুলের মতো করার চেষ্টা করেছে, কিন্তু এক্ষেত্রে বেশিরভাগই ব্যর্থ হয়েছেন। সফলের সংখ্যাটা খুব বেশি নয়। এ প্রতিবেদনে জেনে নিন, এমন ১০ জনকে যারা বাস্তব জীবনে বার্বি পুতুলের মতো দেখতে হয়েছেন।

 

আলোদিয়া গোসিংফিয়াও

Pic

আলোদিয়া ২৮ বছর বয়সী ফিলিপিনো গায়ক, টিভি উপস্থাপক ও অভিনেত্রী। তিনি সবচেয়ে প্রভাবশালী এবং আবেদনময়ী ফিলিপিনো নারীর তালিকায় একাধিকবার স্থান পেয়েছেন। তিনি মূলত শিল্প, ফ্যাশন, গ্যাজেট, ভিডিও গেম, ফটোগ্রাফি, খেলনা সংগ্রহ, পিয়ানো বাজানোতে মেতে থাকেন। আলোদিয়া বহুদিকে মেধাবী একজন নারী, কিন্তু এই নারীর সবচেয়ে সুন্দর দিকটি হচ্ছে, তিনি দেখতে হুবহু বার্বি পুতুলের মতো।

 

লিন কিতং

Pic

পুতুলের মতো দেখতে এই তরুণী সম্পর্কে ইন্টারনেটে তেমন কোনো তথ্য পাওয়া যায়নি। কিন্তু পর্যাপ্ত পরিমান ছবি তার সৌন্দর্যের সত্যতা যাচাই করতে পাওয়া যাবে। এই চাইনিজ মেয়েটি বাস্তব জীবনের বার্বি পুতুল, যাকে অনেকেই ‘ছোট ড্রাগন বালিকা’ নামেও চিনে থাকে।

 

ভেনাস পালেরমো

Pic

সুইজারল্যান্ডের ১৯ বছর বয়সী এই তরুণী একজন ইউটিউব ব্যক্তিত্ব। তার বিখ্যাত ইউটিউব ভিডিও গান ‘How to look like doll’ মাধ্যমে সবাই তাকে চিনে থাকে, যা কিনা ইউটিউবে ১৪ মিলিয়ন বারের বেশি দেখা হয়েছে। তিনি বাস্তব জীবনের বার্বি পুতুল হিসেবেও ব্যাপকভাবে পরিচিত।

 

লিলি কোল

Pic

এই বিট্রিশ মডেলের নাম অন্যদের মতো বাস্তব জীবনের বার্বি পুতুলের তালিকায় প্রকাশ হয় না। কিন্তু যে কেউ তার দিকে একবার তাকিয়েই বলে দিতে পারবে তিনি এই বাস্তব জীবনের বার্বি পুতুলের তালিকার জন্য পুরোপুরি ঠিক। লিলি একজন সফল মডেল এবং একজন প্রতিষ্ঠিত অভিনেত্রীও বটে। তিনি অল্প বয়সেই মডেল হিসেবে অনেক জনপ্রিয়তা অর্জন করেছেন এবং তাকে খুব দ্রুত অনেক বড় বাজেটের হলিউড চলচ্চিত্রে দেখা যাবে। তাকে কোনো প্রকার মেকআপ ছাড়াই অবিকল পুতুলের মতো দেখা যায়।

 

আলিনা কোভালোস্কায়া

Pic

আলিনা ইউক্রেনের এক বার্বি তরুণী, যিনি কিনা কোনো প্রকার সার্জারি ছাড়াই অবিকল দেখতে পুতুলের মতো। তার দীর্ঘ সোনালী চুল, পল শরীর (যা খুবই নিখুত) এবং মুখ দেখে মনে হবে যে, এগুলো প্লাস্টিক সার্জারির মাধ্যমে করা হয়েছে। কিন্তু তিনি প্রাকৃতিকভাবেই পুতুলের মতো সুন্দর।

 

ডাকোটা রোজ

Pic

ডাকোটা রোজ ইন্টারনেটে বার্বি গার্ল হিসেবে খুবই জনপ্রিয়। কিন্তু অনেকে দাবী করে যে, তিনি মেকআপের দ্বারা এই চেহারা অর্জন করেছে। তার উইকিপিডিয়া পাতা থেকে জানা যায়, তিনি অনেক মানুষের কাছ থেকে অনেক বিদ্রুপ পেয়েছেন। যা হোক, ডাকোটো সবচেয়ে সুন্দর মেয়ে যিনি কিনা দেখতে অবিকল বার্বি পুতুলের মতো।

 

শার্লট হথমেন

Pic

তিনি একজন শার্লট হার্ডকোর বার্বি পুতুল সংগ্রহকারক। তার মতে, তার শৈশব খেলনা তাকে প্লাস্টিক সার্জারির মাধ্যমে বার্বি পুতুলের মতো রূপ নিতে হাজার হাজার ডলার ব্যয় করতে বাধ্য করেছে। এই নারীর দাবি, তিনি সব সময় ভেতর থেকে বার্বি পুতুলের মতো ছিলেন এবং এখন তিনি দেখতে তাদের মতোই।

 

ওয়াং জিয়া ইউন

Pic

যদিও তার সত্যতা নিয়ে একটুও সন্দেহ নেই, তারপরও ইন্টারনেটে তার সম্পর্কে সম্পূর্ণই ভুয়া হিসেবে দাবি আছে। তার অস্তিত্ব কী ফটোশপের না বাস্তবের এই সিদ্ধান্ত আপনার ওপর নির্ভর করে। কিন্তু যদি সে সত্য হয়ে থাকে, তাহলে তিনি নিঃসন্দেহে একজন বাস্তব জীবনের বার্বি।

 

অ্যাঞ্জেলিকা কেনোভা

Pic

রাশিয়ার এই মেয়েটি অনেক বেশি প্রাকৃতিক সুন্দর। তাই এই তালিকায় তার অবস্থান অনেক এগিয়ে। যদিও সে কোনো জনপ্রিয় অভিনেত্রী নয়, তবুও তার ফেসবুকের ছবির কারণে সে অনেক জনপ্রিয়।

 

ভ্যালেরিয়া লুকিয়ানোভা

Pic

এই ইউক্রেনীয় সুন্দর মেয়েটি বার্বি পুতুলের মতো দেখার প্রতিযোগিতায় জয়ী হয়েছে। তিনি প্রাকৃতিকভাবেই সবুজ চোখের অধিকারী, তারপরও তিনি কনট্যাক্ট লেন্সের মাধ্যমে এর সোন্দর্য বৃদ্ধি করেন। বুক ছাড়া তার পুরো শরীরের গঠন প্রাকৃতিক। ভ্যালেরিয়া বলেন, প্রতিদিনের শরীরচর্চা ও খাবারের রুটিনের মাধ্যমে তিনি তার শরীর সুন্দরভাবে গঠন করতে পেরেছেন।

 

 

Check Also

সিরিয়াতেই থাকতে হবে ‘আইএস বধূকে’, বাংলাদেশি বংশোদ্ভূত কে এই শামীমা?

ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিগোষ্ঠীতে যোগ দিতে ২০১৫ সালে যুক্তরাজ্য থেকে সিরিয়ায় পালিয়ে যাওয়া শামীমা বেগম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।