ভারতে ‘গণপিটুনি’তে বাংলাদেশি নিহত

ক্রাইমবার্তা রিপোট:সুনামগঞ্জের তাহিরপুর সীমান্তবর্তী ভারতের বড়ছড়া এলাকায় গণপিটুনিতে এক বাংলাদেশির মৃত্যু হয়েছে বলে জানা গেছে।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) জানিয়েছে, আজ সোমবার সকাল ৮টায় সীমান্ত পার হয়ে বড়ছড়ায় পার্ক করা কয়লার একটি ট্রাক থেকে তেল চুরির সময় স্থানীয় লোকজন ওই যুবককে ধরে গণপিটুনি দেয় বলে জানিয়েছে ভারতের সীমান্তরক্ষা বাহিনী (বিএসএফ)। এ সময় ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

নিহতের নাম বশির আহমদ (৩৩)। তাঁর বাড়ি তাহিরপুর উপজেলার কলাগাঁও ইউনিয়নের শ্রীপুর গ্রামে।

বিজিবি আরো জানায়, বশির আহমদ বড়ছড়া পয়েন্ট দিয়ে ভারতে অনুপ্রবেশ করেন। বড়ছড়া এলাকায় একটি ট্রাকে তেল চুরির সময় স্থানীয় লোকজনের হাতে ধরা পড়েন তিনি। পরে ভারতীয়রা গণপিটুনি দেয় বশিরকে। ঘটনাস্থলেই মৃত্যু হয় তাঁর। ঘটনার খবর পেয়ে ভারতের বড়ছড়া থানা পুলিশ লাশ উদ্ধার করে।

এদিকে, লাশ ফেরত আনতে ভারত-বাংলাদেশ সীমান্তে পতাকা বৈঠক হয়েছে এবং বিএসএফের সঙ্গে যোগাযোগ রক্ষা করা হচ্ছে বলেও জানানো হয়েছে।

বিজিবির ২৮ রাইফেলস ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মাহবুবুল আলম জানান, তরুণের লাশ আনার প্রক্রিয়া শুরু করা হয়েছে। এরই মধ্যে পতাকা বৈঠক হয়েছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।