ইবির ভর্তি পরীক্ষা সম্পন্ন

ক্রাইমবার্তা রিপোট:ইবি সংবাদদাতা-ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) ১ম বর্ষ ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। এবছর ৫টি অনুষদভুক্ত ৮টি ইউনিটের অধীনে ২৫টি বিভাগের পরীক্ষা ৬টি কেন্দ্রে অনুষ্ঠিত হয়। পরীক্ষায় উপস্থিতির হার ছিল সন্তোষজনক।19
ভর্তি পরীক্ষা উপলক্ষে ক্যাম্পাসে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়। সকল ছাত্রসংগঠনের মধ্যে ছিল সহাবস্থান। ভ্রাম্যমান আদালত ক্যাম্পাস ও ক্যাম্পাসের আশপাশের এলাকা সার্বক্ষণিক নজরদারিতে রাখেন। পরীক্ষা চলাকালে ভিসি প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস. এম. আব্দুল লতিফসহ পরিদর্শক টিমের সদস্যবৃন্দ নিয়মিত পরীক্ষা কেন্দ্রসমূহ পরিদর্শন করেন।
ভর্তি পরীক্ষা সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হওয়ায় বিশ্ববিদ্যালয়ের সকল ইউনিট সমন্বয়কারী, সকল শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী, সকল ফোরাম, প্রক্টরিয়াল বডি, ছাত্র-উপদেষ্টা, সুধি সমাজ, বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ, কুষ্টিয়া ও ঝিনাইদহের জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন, র‌্যাব, ইবি প্রেসক্লাব ও  সাংবাদিক সমিতিসহ সকল ইলেকক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক, সকল ছাত্র সংগঠন এবং বিএনসিসি ও রোভার স্কাউটস এর সদস্যদের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন ভিসি প্রফেসর ড. হারুন-উর-রশিদ আসকারী। আগামীতেও তিনি সকলের নিকট এ ধরনের সহযোগিতা প্রত্যাশা করেন।
ইতোমধ্যে এ, বি, সি, জি ও এইচ ইউনিটের ফল প্রকাশ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটwww.iu.ac.bd-নফ-এ সকল ইউনিটের ফলাফলের বিস্তারিত জানা যাবে।

Facebook Comments
Please follow and like us: