‘এখন ভালোই লাগছে’, বললেন দিলীপ কুমার

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:বয়স পেরিয়েছে নব্বইয়ের কোটা। তবে শরীরটা মোটামুটি ধরেই রাখতে পেরেছেন বলিউডের কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমার। পায়ে ব্যথা আর জ্বরের কারণে হাসপাতালে ভর্তি হয়েছেন আজ। তবে এনডিটিভির খবরে জানা গেল, খুব একটা আশঙ্কার কারণ নেই আপাতত।

হাসপাতালে ভর্তি হওয়ার পর নিজের ছবি দিয়ে টুইটারে পোস্ট করেছেন ৯৩ বছর বয়স্ক এই অভিনেতা, ‘এখন বেশ ভালো লাগছে। চেকআপের জন্য লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছিলাম। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।’

সকাল সকাল খবর এসেছে ভারতীয় গণমাধ্যমে, প্রবীণ অভিনেতা দিলীপ কুমার মুম্বাইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন। ডান পায়ে খানিকটা ব্যথা আর সঙ্গে জ্বরে ভুগছেন তিনি। দিলীপ কুমারের স্ত্রী সায়রা বানুর প্রতিনিধি বার্তা সংস্থা আইএএনএসকে এ বিষয়ে নিশ্চিত করেন।

বলিউডি ছবির ইতিহাসে সফলতম অভিনেতাদের একজন দিলীপ কুমার। তাঁর প্রকৃত নাম ইউসুফ খান। ‘মধুমতী’, ‘দেবদাস’, ‘মুঘল-ই-আজম’, ‘গঙ্গা যমুনা’, ‘রাম অউর শ্যাম’ ছবিগুলোর জন্য তিনি চিরস্মরণীয় হয়ে থাকবেন। বিয়োগান্তক ছবিগুলোর জন্য তিনি ছিলেন সেরা। সর্বশেষ ১৯৯৮ সালে ‘কিলা’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। ১৯৯১ সালে ‘পদ্মভূষণ’, ১৯৯৪ সালে ‘দাদাসাহেব ফালকে’ এবং ২০১৫ সালে ‘পদ্ম বিভূষণ’ সম্মাননা দেওয়া হয় তাঁকে। তাঁর স্ত্রী সায়রা বানুও ছিলেন প্রখ্যাত বলিউড অভিনেত্রী।

Please follow and like us:

Check Also

ডিপজলের কাছে কত ভোটে হারলেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন মিশা সওদাগর এবং সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।