মিরপুরে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল অনুষ্ঠিত।

ক্রাইমবার্তা  রিপোট:জিয়ারুল ইসলামঃ- কুষ্টিয়ার মিরপুর উপজেলার মাজিহাটে বঙ্গবন্ধু স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট-২০১৬ এর ফাইনাল অনুষ্ঠিত হয়েছে। খেলায় মিরপুর উপজেলা ক্রীড়া কল্যাণ সংস্থা ২-০ গোলে মাজিহাট যুবসংঘকে পরাজিত করে। 23
শনিবার বিকেলে মাজিহাট যুবসংঘ আয়োজিত এই ফাইনাল খেলায় কুর্শা ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অথিতি হিসেবে খেলাটি উপভোগ  এবং বক্তব্য রাখেন, মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন। তিনি বলেন, খেলার সুনাম আমাদের মিরপুরের রয়েছে। এই সুনামকে অক্ষুন্ন রাখতে খেলার ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে। বিশেষ অথিতির বক্তব্য রাখেন, মিরপুর প্রেসক্লাবের সভাপতি, মিরপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও মিরপুর উপজেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আলী জোর্য়াদার, মিরপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি সেলিনা খাতুন। এসময় কুর্শা ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোহন জোর্য়াদার, আমবাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের নেতা টুটুল, মোশারফ হোসেন মোসা, মাজিহাট ক্যাম্প ইনচার্জ (এসআই) মিজানুর রহমান (মিজান), মাজিহাট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, কুর্শা ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সাধারন সম্পাদক শহিদুল ইসলাম(লুনা), ইমাজ উদ্দিন ডিপু, ফিরোজ মাহবুব (মন্টু), শরিফুল ইসলাম, ইকতার মেম্বার, কুন্টিয়ারচর যুবলীগ নেতা আব্দুল হান্নান, ছাত্রলীগ নেতা সাদ্দামসহ ইউনিয়নের বিভিন্ন ্এলাকা থেকে আগত রাজনৈতিকসহ বিভিন্ন শ্রেণী পেশার জনসাধারনেররা উপস্থিত থেকে খেলাটি উপভোগ করেন।
খেলায় রানার্স আপ মাজিহাট যুবসংঘকে রানার্স আপ ট্রফি ও একটি খাসি ছাগল এব্ং চ্যাম্পিয়ান মিরর্পু ্উপজেলা ক্রীড়া কল্যাণ সংস্থাকে তাদের বিজয়ী ট্রফি পুরস্কার হিসেবে একটি গরু তুলে দেন প্রধান অথিতি কামারুল আরেফিন, বিশেষ অথিতি আলহাজ্ব মোহাম্মদ আলী জোর্য়াদার, সেলিনা খাতুন এবং সভাপতি আব্দুল হান্নান বিশ্বাস।
খেলাটি পরিচালনা করেন, শরিফুল ইসলাম তাকে সার্বিক সহযোগিতা করেন, সোহেল রানা লিটন ও মেহেরুল্লাহ জনি এবং খেলাটির ধারা বর্ণনা করেন পোড়াদহ ক্রীড়া সংস্থার পরিচালক হাসানুজ্জামান (হাসান) ও শরিফ আহম্মেদ।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।