শাড়ি পেয়েছেন, তবে পরেননি আইভী

ক্রাইমবার্তা  রিপোট:লাল-সবুজ নৌকা প্রতীক সংবলিত এই শাড়ি পরে গত ২৪ নভেম্বর মনোনয়নপত্র জমা দেন সেলিনা হায়াৎ আইভী। ছবি : ফোকাস বাংলা

সংসদ সদস্য শামীম ওসমানের পাঠানো দুটি শাড়ি পেয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। তবে এখনো তিনি তা পরেননি।

আজ শনিবার সন্ধ্যায় আইভী এনটিভিকে বলেন, যেহেতু বড় ভাই শাড়ি দিয়েছেন, তাই তিনি তা গ্রহণ করেছেন। কিন্তু শাড়ি পরে আজ নির্বাচনী প্রচারে অংশ নেননি।

বেশ কয়েকটি অনলাইন সংবাদমাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কিছু ছবি দিয়ে দাবি করা হচ্ছে, শামীম ওসমানের দেওয়া শাড়ি পরে আজ সেলিনা হায়াৎ আইভী নির্বাচনী প্রচারে অংশ নিয়েছেন।

এ বিষয়ে আইভীর দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, একই রকম শাড়ি তাঁর আগে থেকেই আছে। সেটি পরে গত ২৪ নভেম্বর তিনি মনোনয়নপত্র জমা দিতে গিয়েছিলেন। সেদিনের সেই ছবিই আজকের প্রচারণার ছবি বলে প্রচার করা হচ্ছে।

সন্ধ্যার আগেও সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে কথা হয় এনটিভি অনলাইনের। তখন তিনি বলেন, বিষয়টি ব্যক্তিগত। তাই এটি নিয়ে কথা বলতে তিনি স্বস্তি বোধ করছেন না। এটি নিয়ে আর কথা বলতে চাননি তিনি।

 

এর আগে গতকাল শুক্রবার নারায়ণগঞ্জের ফতুল্লা ইউনিয়ন পরিষদের নাসিম ওসমান মেমোরিয়াল পার্কে আয়োজিত সংবাদ সম্মেলনে আইভীর জন্য শাড়ি তৈরির কথা জানান শামীম ওসমান। এ সময় তিনি শাড়ি দুটি ধরে উপস্থিত সাংবাদিক ও নেতাকর্মীদের দেখান।

শাড়ি দুটিতে সাদা জমিনের ওপর লাল-সবুজ নৌকা প্রতীক, সাথে লাল-সবুজ চিকন পাড়, আর সবুজ আঁচলে বড় একটি নৌকা প্রতীক। এগুলো আইভীর জন্য বিশেষভাবে তৈরি করিয়েছেন বলে সংবাদ সম্মেলনে জানান শামীম ওসমান।

তবে গত ২৪ নভেম্বর মনোনয়নপত্র জমা দেওয়ার দিন একই রকম শাড়ি পরে থাকতে দেখা যায় আইভীকে।

Check Also

বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে: স্মৃতিসৌধে পরিদর্শন বইয়ে রাষ্ট্রপতি

মহান স্বাধীনতা দিবসে ঢাকার সাভারের জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।