কুষ্টিয়ায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ১ জন নিহত

ক্রাইমবার্তা  রিপোট:কুষ্টিয়া সংবাদদাতা :কুষ্টিয়ার ভেড়ামারায় র‌্যাবের সাথে ‘বন্দুকযুদ্ধে’ একজন নিহত ও ৪ জন আহত হয়েছে। র‌্যাব জানিয়েছে, একটি নৈশকোচে ডাকাতির সময় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

গতকাল রোববার দিবাগত রাত দেড়টায় কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা বারমাইল এলাকায় বাসে ডাকাতির সময় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আব্দুস সালাম। এসময় গুলিবিদ্ধ হয়েছেন দেলোয়ার, আয়নাল, খোকন ও আলমগীর নামের আরও চারজন। হতাহতরা সবাই আন্তঃজেলা ডাকাত দলের সদস্য বলে জানায় র‌্যাব।

র‌্যাব ১২-এর কোম্পানি কমান্ডার মোসাদ্দেক ইবনে মুজিব জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর আসে ঢাকা থেকে ছেড়ে আসা হানিফ পরিবহনের একটি বাসে ডাকাতির জন্য একদল ডাকাত বাসের ভেতর অবস্থান নিয়েছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি আভিযানিক দল কুষ্টিয়া-ঈশ্বরদী মহাসড়কের ভেড়ামারা বারমাইলে তল্লাসীর জন্য বাসটির গতিরোধ করে। এসময় ডাকাত দল র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছুড়লে আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি চালায়। প্রায় আধাঘণ্টা গুলি বিনিময় শেষে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ আবস্থায় র‌্যাব পাঁচজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসে। সেখানে দায়িত্বরত চিকিৎসক একজনকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে র‌্যাব সদস্যরা একটি বিদেশি পিস্তল একটি বিদেশি রিভালবার, ৮ রাউন্ড গুলি ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করেছে।

তিনি আরো জানান, পরে জানা যায় ওই ব্যক্তি আন্তঃজেলা ডাকাত দলের সদস্য আব্দুস সালাম। বাকীরাও একই দলের সদস্য।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।