নির্বাচনকে প্রকল্পে পরিণত করা হয়েছে : আমীর খসরু

ক্রাইমবার্তা  রিপোট: বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, ক্ষমতাসীনরা নির্বাচনকে প্রকল্পে পরিণত করেছে। এই প্রকল্পের মাধ্যমে তারা জনগণের ভোট চুরি করছে।

সোমবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে বাংলাদেশ জাতীয়তাবাদী সাংস্কৃতিক দল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। সংগঠনের সভাপতি হুমায়ুন কবির বেপারীর এতে সভাপতিত্ব করন।12

‘নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনে সকল রাজনৈতিক দলের সাথে সংলাপের প্রয়োজনীয়তা ও নাগরিক ভাবনা’ শীর্ষক এ সভায় তিনি বলেন, সরকার বলছে, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ রয়েছে। তাই সেনাবাহিনী মোতায়নের প্রয়োজন নেই। সরকার একথা বলে কূটকৌশল করছে। আর যারা একথা বলছেন তারা আইনশৃঙ্খলা সম্পর্কে কোন রাখে না।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া জাতীয় নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের প্রস্তাব দিয়েছেন। কিন্তু ক্ষমতাসীনরা সেই প্রস্তাব গ্রহণ করছে না। কারণ তারা ভোটের আগেই রাতে ব্যালট বাক্স ভরে জনগণে ভোট চুরি করতে চাচ্ছে।

তিনি বলেন, বর্তমানে আমরা অগণতান্ত্রিক ও অনিয়মতান্ত্রিক দিন পার করছি। যার ফলে দেশে রাজনীতি নেই,

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।