স্ত্রীর পরক্রিয়া স্বামীর আত্মহত্যা ছবি আছে

ক্রাইমবার্তা  রিপোট:   পর্ব -১ আলমগীর হোসন লক্ষ্মীপুর ব্যূরোপ্রধান: নাফিজুল কবির রুমেল (৩৫)নামে এক যুবক গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।পরে খবর পেয়ে  মদিন উল্লা হাউজিং শাজেদা মঞ্জিল থেকে রবিবার রাত ৮ ঘটিকার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে পুলিশ। ময়না তদন্তে জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে লাশ মর্গে প্রেরেন করেন। সোমবার বিকেলে পারিবারিক কবরের স্থানে তাকে দাপন করা হয়।

রুমেল পৌর ৬নং ওয়ার্ড  বাঞ্চানগর এলাকার মৃত: এম ডি কবিরের ছেলে। সে কুমোদিনী ফার্মা লক্ষ্মীপুর জেলা এরিয়া ম্যানেজার হিসাবে কর্মরত ছিল। তার ২টি শিশু সন্তান রয়েছে।

রুমেলের স্ত্রী জানান, বেলা ১২ ঘটিকার পর থেকেই তার মোবাইল ফোন বন্ধ ছিল। সে মাদকাসক্ত ছিল, জুয়া খেলত, অনেক টাকার রিণ ছিল। এখন আমার সন্তানদের কি হবে, কাকে তারা বাবা বলে ডাকবে,  তাদের বাবাকে কোথায় পাবে।
21
রুমেলের মা জানান, রুমেলে সকল সম্পত্তি আত্মসাত করে পলি।তারেক নামে এক ছেলে সাথে পলির সর্ম্পক। স্ত্রীর শাররিক ও মানসিক নির্যাতন হাত থেকে রক্ষা পেতে রুমেল আত্মহত্যা পথ বেঁচে নেয়। এই বিষয় নিয়ে অনেক সময়  স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া-বিবাদ লেগেই থাকত। রুমেল কখনো নিশা করত না, জুয়া খেলত না এবং তার মানসিক কোন সমস্যা ছিল না। আমার ছেলেকে আত্মহত্যা করতে বাধ্য করছে পলি ও তার পরিবারের লোকজন। আমি তাদের বিচার দাবি করছি।

এলাকাবাসী ও রুমেলের বন্ধুরা মাদকাসক্ত, জুয়া ও মানসিক সমস্যা সম্পুর্ন মিথ্যা ও বানোয়াট বলে অভিযোগ করেন। এছাড়াও তারা পলির পরকিয়া প্রেমের কথা সাংবাদিকদের যানান।

এ বিষয়ে লক্ষ্মীপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল-মামুন ভুঁইয়া বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে তার জুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। রুমেল রোববার দুপুরের পরে কোন এক সময় বাসায় ফ্যানের সঙ্গে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।এ বিষয়ে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। …চলবে

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।