ইবিতে ছাত্রলীগের মারধর

ক্রাইমবার্তা রিপোট:ইবি সংবাদদাতা-ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ছাত্রলীগের সহ-সভাপতি মিজানুর রহমান মিঝু গ্রুপের কয়েকজন কর্মী সাধারণ সম্পাদক গ্রুপের দুই কর্মীকে পিটিয়েছে বলে জানা গেছে। লাউঞ্জে খাবার সময় তুচ্ছ ঘটনা নিয়ে শনিবার দুপুর পৌনে ১টায় বিশ্ববিদ্যালয় মীর মোশাররফ হোসেন একাডেমিক ভবনের সামনে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক অমিত কুমার দাস গ্রুপের দুই কর্মী মীর মোশাররফ হোসেন ভবনের শিক্ষক লাউঞ্জে নাস্তা করছিল । এ সময় সহ-সভাপতি মিজানুর রহমান মিজু গ্রুপের কয়েকজন কর্মীর মধ্যে কথাকাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়ের মধ্যে মারামরির ঘটনা ঘটে। পরে তারা সেখান থেকে দৌড়ে পালিয়ে যায়। মাধরের ঘটনায় সাধারণ সম্পাদক গ্রুপের কর্মীরা আহত হলে বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার থেকে তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।
এ বিষয়ে বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান বলেন,‘ঘটনাটি আমি শুনেছি। ঘটনার সত্যতা যাচাই করে ব্যবস্থা গ্রহন করা হবে।’
26
ইবি ছাত্রলীগের দু’গ্রুপের সংঘর্ষে তদন্ত কমিটি
ইবি সংবাদদাতা-
ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের বিজয় দিবসের খাবার নিয়ে দু’গ্রুপের সংঘর্ষের সাথে জড়িতদের চিহ্ণিত করতে তদন্ত কমিটি গঠিত হয়েছে। শনিবার বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম ও সাধারণ সম্পাদক অমিত কুমার দাস স্বাক্ষরিত এক বার্তায় এ তথ্য জানানো হয়েছে। কমিটিতে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ যুগ্ম-সম্পাদক শাহিনুর রহমাকে আহ্বায়ক ও যুগ্ম-সম্পাদক আনিচুর রহমানকে সদস্য এবং দপ্তর সম্পাদক সুজন কুমার দে কে সদস্য সচিব করা হয়েছে। কমিটিকে আগামী ১৫ কার্য দিবসের মধ্যে তদন্ত রিপোর্ট প্রদান করতে বলা হয়েছে।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।