প্রতারকের কাছ থেকে অর্থ উদ্ধারের দাবিতে শ্যামনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন#শ্যামনগরে ভৈরব নগর প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচন সম্পন্ন#শ্যামনগরে জলাবদ্ধতা নিরসনে মানবন্ধন

শ্যামনগরে ভৈরব নগর প্রাথমিক বিদ্যালয়ে নির্বাচন সম্পন্ন

শ্যামনগর ব্যুরো ঃ শ্যামনগর উপজেলার ২২ নং ভৈরবনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি নির্বাচনে পতিত পাবন মন্ডল সভাপতি ও ডাঃ গোপাল চন্দ্র মন্ডল সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন। গতকাল সকাল ১০ টায় বিদ্যালয়েল অফিস কক্ষে প্রধান শিক্ষক বিধান চন্দ্র মন্ডলের নেতৃত্বে ম্যানেজিং কমিটির সভাপতি ও সহ-সভাপতি নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে ১১ জন সদস্য কন্ঠ ভোটে ভোট প্রদান করেন। সভাপতি পদে ২ জন প্রার্থীর মধ্যে পতিত পাবন মন্ডল ৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী প্রার্থী মাষ্টার আব্দুস সবুরের প্যানেলের স্বপন কুমার মন্ডল ৪ ভোট পেয়েছেন । অপরদিকে বিনা প্রতিদ্বন্দীতায় ডাক্তার গোপাল চন্দ্র মন্ডল সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন।

শ্যামনগরে জলাবদ্ধতা নিরসনে মানবন্ধন24
শ্যামনগর ব্যুরো ঃ শ্যামনগর উপজেলায় বুড়িগোয়ালীনি ইউনিয়নে ৮নং ওয়ার্ডে ৫শত পরিবারের ২হাজার ৬শত মানুষকে জলাবদ্ধতার অভিশাপ তেকে মুক্ত করতে মানববন্ধন শেষে উপজেলা প্রশাসনের কাছে স্মারকলিপি প্রদান করা হয়েছে। গতকাল রোববার বেলা ১১টার দিকে বুড়িগোয়ালীনি ইউনিয়নে ৮নং ওয়ার্ড ভুক্ত টুঙ্গিপাড়া টেকের খাল ও নলবুনিয়া খাল উম্মুক্ত করার দাবিতে ওই এলাকার শত শত বাসিন্দা প্লেকার্ড হাতে নিয়ে উপজেলা পরিষদের সামনে মানববন্ধন করেন। বুড়িগোয়ালীনি ইউনিয়ন পরিষদের আয়োজনে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন সংশ্লিষ্ঠ ইউপি চেয়ারম্যান ভবতোষ কুমার মন্ডল সহ ইউপি সদস্যরা। বক্তারা প্রশাসনের কাছে যতশীঘ্রই সম্ভব আইন মতে খাল উম্মুক্ত করে অধিবাসিদের  জলাবদ্ধতার হাত থেকে রেহাই দেওয়ার দাবি জানান। শেষে চেয়ারম্যান ভবোতোষ কুমারের নেতৃত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু সায়েদ মোঃ মনজুর আলমের কাছে স্মারকলিপি প্রদান করেন।

প্রতারকের কাছ থেকে অর্থ উদ্ধারের দাবিতে
শ্যামনগর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন

শ্যামনগর ব্যুরো ঃ মানব পাচার, প্রতারক ও দালাল চক্রের খপ্পরে পড়া নগদ অর্থ ও কাগজপত্র আত্মসাৎ এর বিরুদ্ধে শ্যামনগর উপজেলা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল রোববার সকাল ১১ টা এ সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন- ইছাকুড় গ্রামের আব্দুস সবুর খানের পুত্র মারুফ হোসেন। তিনি তার লিখিত বক্তব্যে বলেন, একই উপজেলার রমজাননগর গ্রামের মৃত আহম্মদ আলী গাজীর পুত্র মোবারক আলী(৫২), মোবারক আলীর পুত্র আরাফাত হোসেন (২৪) তার ভাই ফাহাদ হোসেন (২৮), ভুরুলিয়া গ্রামের তকিমুদ্দীন গাজীর পুত্র বাসারুল ইসলাম (২৫) এরা সকলে মিলে মালেশিয়া নিয়ে যাওয়ার কথা বলে প্রতরণা করে ৩ লাখ ৪৫ হাজার টাকা হাতিয়ে নিয়েছে মারুফের কাছ থেকে। পরবর্তীতে  কয়েকবার জাল ভিসা দেওয়ায় মারুফ বিদেশ যেতে পারে নি। একারনে তার দেওয়া টাকা ফেরত চাইলে প্রতারকরা বিভিন্ন তাল বাহনা করে আসছে। এঘটনায় টাকা, পাসপোর্ট সহ যাবতীয় কাগজপত্র ফেরত পাওয়ার দাবিতে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরার শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

 ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:সাতক্ষীরার সুন্দরবন ঘেষা শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল রেছেন। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।