সানি লিওনের এক নাচে চার কোটি রুপি!

ক্রাইমবার্তা রিপোট:ছিলেন পনোতারকা। নীল জগতকে বিদায় দিয়ে হয়েছেন বলিউড অভিনেত্রী।

নানা প্রতিবন্ধকতার মধ্যেও বলিপাড়ায় নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন। এখনো রাখি সাওয়ান্তের মতো বলি অভিনেত্রীরা সুযোগ পেলে তার পুরনো ইতিহাস টেনে আকাশ থেকে মাটিতে নামিয়ে আনতে কার্পণ্য করেন না। তবে কিছুই গায়ে মাখেন না সানি লিওন। কোনো বিতর্কই তার জনপ্রিয়তায় থাবা বসাতে পারেনি। সকল বিতর্কের পরও বলিউডে সবচেয়ে বেশি চর্চিত হয়েছে সানি লিওনের নাম। ইন্টারনেটেও খোঁজাখুঁজির তালিকায় একেবারে সামনের সারিতে এ অভিনেত্রী। আর এবার তো নিউ ইয়ার পার্টিতে সানির দাম একেবারে আকাশছোঁয়া। রাখি সাওয়ান্ত যতোই সমালোচনা করুক না কেন, দর্শক কিন্তু বরাবর সানিকেই খুঁজে ফিরছে পর্দায় বা স্টেজে।আর হবে নাই বা কেন? শাহরুখ খানের ‘রইস’ ছবিতে সানির আইটেম নাম্বার ‘লায়লা ও লায়লা’ তো এখন হিট। শুধু কি হিট, ছবি মুক্তি পাওয়ার আগেই সানির আইটেম গান রীতিমতো বিখ্যাত। এতটাই বিখ্যাত যে আসন্ন ক্রিসমাস ও নিউ ইয়ার পার্টিতে এই ‘লায়লা ও লায়লা’ গানটির সঙ্গে সানিকে নাচার প্রস্তাব দিয়েছে বেশ কয়েকটি নামী হোটেল। লাইভ শোয়ে ‘লায়লা ও লায়লা’ পারফর্ম করার জন্য সানিকে প্রায় চার কোটি টাকার প্রস্তাব দিয়েছে তারা।

তবে এসব পার্টিতে সানি লাইভ পারফর্ম করবেন কি না তার উত্তর এখনো জানা যায়নি। কিন্তু তাতে কী এসে যায়! উৎসবের রাত রাঙিয়ে দেয়ার জন্য যে টাকার প্রস্তাব পেয়েছেন সানি তাতে তো প্রমাণিত হলো বিতর্ক এই সাবেক পর্নো তারকার জনপ্রিয়তা আরও বাড়িয়ে দিয়েছে।

সানি লিওনের এক নাচে চার কোটি রুপি!

সানি লিওন। ফাইল ছবি: এএফপি
একটি সিনেমায় অভিনয়ের সুবাদে পারিশ্রমিক হিসেবে পান ৬ থেকে ১০ কোটি রুপি। আর এবার কি না মাত্র কয়েক মিনিটের একটি গানের সঙ্গে একবার নেচে চার কোটি রুপির প্রস্তাব পেয়েছেন বলিউডের বহুল আলোচিত অভিনেত্রী সানি লিওন! মুক্তি-প্রতীক্ষিত ‘রইস’ সিনেমার ‘লায়লা ও লায়লা’ গানটির সঙ্গে নিউ ইয়ার পার্টির মঞ্চে একবার নাচার জন্য একটি হোটেল কর্তৃপক্ষ চার কোটি রুপি সেধেছেন এই অভিনেত্রীকে।
সানি লিওন। ফাইল ছবি: এএফপিটাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে বলা হয়েছে, শাহরুখ খান অভিনীত ‘রইস’ সিনেমায় ‘লায়লা ও লায়লা’ গানটির রিমেকে সানি লিওনকে দেখা যাবে। সিনেমাটি মুক্তি পেতে আরেকটু দেরি হলেও বড়দিন ও নিউ ইয়ার পার্টির কথা ভেবে এ মাসেই গানটি মুক্তি দেওয়ার কথা ভাবছেন সিনেমা নির্মাতারা। আর এই গানের সঙ্গে খোদ সানি লিওনকেই মঞ্চে সরাসরি নাচার প্রস্তাব দিয়েছে একটি হোটেল কর্তৃপক্ষ। এর পারিশ্রমিক হিসেবে সানি লিওনকে চার কোটি রুপি দেওয়ারও প্রস্তাব করেছেন তাঁরা। এখন এই বলিউড তারকার সম্মতির অপেক্ষায় ওই হোটেল কর্তৃপক্ষ।
সানি লিওন। ফাইল ছবি: এএফপিসম্প্রতি ‘রইস’ সিনেমার ট্রেলার মুক্তির পর তা বেশ সাড়া ফেলে দিয়েছে। ইউটিউবে মাত্র ২৪ ঘণ্টায় ট্রেলারটি দুই কোটি ৭০ লাখ বারেরও বেশি দেখেছেন দর্শকেরা। ১৯৮০ সালে মুক্তি পাওয়া ‘কুরবানি’ ছবিতে ‘লায়লা ও লায়লা’ গানের সঙ্গে জিনাত আমানকে দেখা গিয়েছিল। এবার ‘রইস’ সিনেমায় ওই গানের রিমেকে দেখা যাবে সানি লিওনকে। সিনেমাটির পরিচালক রাহুল ঢোলাকিয়া। যৌথভাবে প্রযোজনা করেছেন রিতেশ সিধওয়ানি, ফারহান আখতার ও গৌরী খান। আগামী বছর জানুয়ারির শেষের দিকে সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।