সুষ্ঠু ভোট হলে নারায়নগঞ্জে ধানের শীষের নীরব বিপ্লব ঘটবে : রিজভী

ক্রাইমবার্তা রিপোট:নাসিক নির্বাচনে সুষ্ঠু ভোট গ্রহণের জন্য আবারো সেনাবাহিনী মোতায়েনের দাবি জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, নাসিক নির্বাচনে সুষ্ঠু ভোট হলে ধানের শীষের নীরব বিপ্লব ঘটবে।

আজ রোববার দুপুরে নয়া পল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এসব বলেন।
রিজভী বলেন, ভোটারবিহীন সরকারের অধীনে বিগত সকল নির্বাচনে ভোট ডাকাতি, ব্যালট পেপার ছিনতাই, ভোটের পূর্বের রাতে ব্যালট বাক্স ভর্তি, ভোটারদেরকে ভোট প্রদানে বাধা, বিরোধী দলীয় প্রার্থী ও নেতাকর্মীদের ওপর হামলা, ভোটকেন্দ্রগুলোতে রক্তাক্ত খুনের উৎসব চলেছে। এমন পরিস্থিতিতে বর্তমান নাসিক নির্বাচনে সেটিরই প্রতিফলন ঘটবে কী না তা নিয়েও জনমনে প্রশ্ন দানা বাঁধছে। আমি বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র পক্ষ থেকে আবারো নাসিক নির্বাচনে সুষ্ঠু পরিবেশ তৈরীর জোর দাবি জানাচ্ছি। পাশাপাশি ভোটারদের নিরাপত্তা ও ভয়ভীতিমুক্ত পরিবেশে ভোট প্রদানের নিশ্চয়তার জন্য আবারো সেনা বাহিনী মোতায়েনের জোর দাবি জানাচ্ছি।

তিনি বলেন, ভোটারবিহীন অবৈধ সরকারের ভয়াবহ দু:শাসন, লুটপাট, গুম, খুন, অপহরণ, মামলা-হামলা, নিপীড়ণ-নির্যাতন ও বিভিন্ন অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদস্বরুপ ধানের শীষের পক্ষে জনগণের রায় প্রদত্ত হবে। ভয়ঙ্কর সরকারী অনাচার আর গণতন্ত্রশুণ্যতায় বন্দী দেশবাসীকে মুক্ত করার প্রতিবাদী জনগণের প্রত্যয়-দৃঢ় অঙ্গীকারের অংশ হিসেবে নারায়ণগঞ্জবাসী আগামী ২২ ডিসেম্বর নাসিক নির্বাচনে ধানের শীষের প্রতীকে ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন এ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানকে। যদি মানুষ ভোটকেন্দ্রে গিয়ে ভোট দেয়ার সুযোগ পায় তাহলে দু:শাসনের বিরুদ্ধে এক বিশাল নীরব বিপ্লব ঘটে যাবে।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।