দৃঢ় বিশ্বাস ‘ওনি’ দলের পক্ষে আছেন : আইভী

ক্রাইমবার্তা রিপোট:নারায়ণগঞ্জ সংবাদদাতা:১৯ ডিসেম্বর ২০১৬,সোমবার

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন চাই। যদি ইলেকশন কমিশন ঠিক থাকে এবং আইনশৃঙ্খলা বাহিনী ঠিক থাকে তাহলে কোনো সমস্যা হবে না। তারপরও নির্বাচনের আগে প্রত্যাকটা মানুষের ভিতরে একটা ভয় শংকা কাজ করেই।
সোমবার শহরের ১২ নং ওয়ার্ডের খানপুর র‌্যালী বাগানে গণসংযোগের সময় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।
শামীম ওসমানের অবস্থান সম্পর্কে আইভী বলেন, আমার দৃঢ় বিশ্বাস ‘ওনি’ (শামীম ওসমান) দলের পক্ষে আছেন ও দলের হয়ে কাজ করছেন। আর আমি এখনই এসব নিয়ে কিছু বলতে চাচ্ছি না। কারণ আমার সামনে আর মাত্র ১দিন সময় আছে প্রচারণার।

পৃথকভাবে আইভীকে সমর্থন দিল জাতীয় পার্টির কেন্দ্রীর ও স্থানীয় নেতারা

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী সেলিনা হায়াৎ আইভীকে সমর্থন দিয়েছে জাতীয় পার্টি (এরশাদ) কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা। সোমবার দুপুর ১টায় শহরের দুই নং রেল গেটস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে কেন্দ্রীয় নেতারা। অপরদিকে নারায়ণগঞ্জ জাতীয় পার্টি সোমবার বিকালে ফতুল্লার উইজডম গামেন্টের্সে সংবাদ সম্মেলনে করে।
সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার এস এম ফয়সাল চিশতি জানান, নারায়ণগঞ্জ-৫ আসনের উপ নির্বাচনে (২০১৪ সালের ২৬ জুন অনুষ্ঠিত) আসনে আওয়ামী লীগ আমাদের সম্মান দেখিয়ে কোন প্রার্থী দেয়নি। সে হিসেবে আমরাও জাতীয় পার্টি কোন প্রার্থী দেয়নি। জাতীয় পার্টি এখানে আওয়ামী লীগের প্রার্থী আইভীকে সমর্থন দিয়েছে। জাতীয় পার্টি ইতোমধ্যে এ নিয়ে কাজ করেছে। নেতাকর্মীদের স্পষ্ট নির্দেশনা দেওয়া হয়েছে আইভীর পক্ষে কাজ করতে। আইনের বাধ্যবাধকতার কারণে এখানকার এমপি সেলিম ওসমান প্রকাশ্যে কিছু করতে পারছে না।
প্রেসিডিয়াম মেম্বার এস এম ফয়সাল চিশতি জানান, এ নির্বাচনে সরকারের কোন পরিবর্তন ঘটবে না। তবে এলাকাতে শান্তি ও অগ্রযাত্রাকে এগিয়ে নিতে আইভীকে জয়ী করাতে হবে। তাছাড়া আমার সঙ্গে আইভীর কথা হয়েছে। তিনি আমাকে জানিয়েছেন ৪দিন আগে সেলিম ওসমানের মোবাইলে কথা বলে ‘দোয়া’ চেয়েছেন।
সংবাদ সম্মেলনে নারায়ণগঞ্জ জাতীয় পার্টির কোন নেতাকে দেখা যায়নি। এ প্রসঙ্গে ফয়সাল চিশতি বলেন, আমাদের নেতারা প্রচারণার কাজে আছেন। তাই আসতে পারেনি।
সংবাদ সম্মেলনে জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার মীর আবদুর সবুর আসুদ, হাজী সাইফউদ্দিন আহমেদ মিলন, ভাইস চেয়ারম্যান নজরুল ইসলাম নুরু, আলমগীর শিকদার লোটন, যুগ্ম মহাসচিব সফিকুল ইসলাম সফিক, সাংগঠনিক সম্পাদক এস এম জসিমউদ্দিন প্রমুখ। পরে জাতীয় পার্টির নেতারা শহরের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন।
স্থানীয় নেতাদের সংবাদ সম্মেলনে একেএম সেলিম ওসমান বলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আমরা উপলুব্ধি করছি আনন্দ উৎসাহ নিয়ে নির্বাচন হচ্ছে। এখানে দুটি বড় রাজনৈতিক দল আওয়ামীলীগ বিএনপি এ নির্বাচনে অংশ নিয়েছে। প্রধানমন্ত্রীর প্রতি সম্মানার্থে আমরা নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনে মেয়র প্রার্থী দেয়নি। অনেকেই চেয়েছিলেন আমি যেনো এ নির্বাচনটি করি। আমরা প্রস্তুত ছিলাম যদি কোনো কারণে নৌকা প্রতীকের প্রার্থীর মনোনয়ন বাতিল হয়ে যায় তাহলে আমরা নির্বাচনে অংশগ্রহণ করব।
তিনি বলেন, অতীতের দুঃখ কষ্ট রাগ যাই কিছু থাকুক না কেন আমরা সবই বিসর্জন দিয়েছি। ঝগড়া কখনও চিরস্থায়ী নয় এবং আজও আমি তাই বলব যদি ভুল ভ্রান্তি থেকে থাকে যাতে ভুল বুঝাবুঝি না হয় ও এটা গণতান্ত্রিক অধিকার। আমরা সাপোর্ট দিয়েছি আমাদের ছোট বোন সেলিনা হায়াত আইভীকে।
এছাড়াও এ কে এম সেলিম ওসমান সাংবাদিকদের এক প্রশ্নে বলেন, সাধারণত নির্বাচনের আগের দিনকে চান রাত বলা হয়। ইলেকশনের খেলা হয় চান রাতে। আমরা চান রাতের কাজটাই করছি।
এ সংবাদ সম্মেলনে এ কে এম সেলিম ওসমানের সাথে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য এস এম ফয়সাল চিসতি, সাইফুদ্দীন দুলাল, আব্দুল ইউনুস, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, আলমগীর শিকদার লোটন, নারায়ণগঞ্জ জেলা জাতীয়পার্টির আহ্বায়ক আবুল জায়ের, সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুল মজিদ খন্দকার, মহানগর জাতীয় পার্টির আহ্বায়ক সানাউল্লাহ সানু, সদস্য সচিব আকরাম আলী শাহিন, সদর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক আমিনুক হক প্রধান।

Please follow and like us:

Check Also

কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন

ভুয়া সনদ সরবরাহে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।