শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে সাতক্ষীরায় স্টাফ’র বার্ষিক বৃত্তি পরীক্ষা সম্পন্ন

ক্রাইমবার্তা রিপোট:ফিরোজ হোসেন  : সাতক্ষীরার শিক্ষা ও সংস্কৃতির উন্নয়নকামী সংস্থা স্টাফ’র বার্ষিক বৃত্তি পরীক্ষা সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০টা থেকে জেলার ৭টি উপজেলার ১৮টি কেন্দ্রে শান্তিপূর্ণ ও সুষ্ঠু পরিবেশে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরীক্ষা চলে বেলা সাড়ে ১২টা পর্যন্ত। পরীক্ষা চলাকালীন সাতক্ষীরা সদর উপজেলার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন স্টাফ’র চেয়ারম্যান প্রফেসর এ.কে.এম 22মোকাররম আলী, ভাইস চেয়ারম্যান প্রফেসর মোজাম্মেল হোসেন, প্রধান পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক ইমদাদুল হক, সেক্রেটারী মোঃ শফিকুল ইসলাম, নির্বাহী সদস্য মোঃ আব্দুর রব ওয়ার্ছী, শেখ শরিফুল ইসলাম রানা, অধ্যাপক সাইফুল্লাহ, শিক্ষক আমিরুল ইসলাম, ইমরান ফকির, স্বপন কুমার শীল, অধ্যক্ষ আব্দুল হান্নান, অধ্যক্ষ এম.এ বারী প্রমুখ। এ বছর স্টাফ’র বার্ষিক বৃত্তি পরীক্ষায় ১ম থেকে অষ্টম শ্রেণিতে প্রায়  ৪হাজার শিক্ষার্থী অংশ নেয়। এর মধ্যে সাতক্ষীরা সদর উপজেলার সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ১১শ, শ্যামনগর উপজেলার ৩টি কেন্দ্রে ৮শ, আশাশুনি উপজেলার ৮টি কেন্দ্রে ১১শ, কলারোয়া উপজেলায় ২শ, তালা উপজেলায় ২শ, কালিগঞ্জ উপজেলায় ৪শ ৫০জন এবং দেবহাটা উপজেলায় ১শ৫০ জন শিক্ষার্থী অংশ নেয়।
উল্লেখ্য যে, স্টাফ’র বার্ষিক বৃত্তি পরীক্ষার ফলাফল আগামী ২ মাসের মধ্যে প্রকাশ করা হবে। বৃত্তিপ্রাপ্তদের মাঝে সনদ ও বৃত্তির নগদ অর্থ প্রদান করা হবে।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।