সুষ্ঠু ভোট হলে নাসিকে ধানের শীষ বিজয়ী হবে : রিজভী

ক্রাইমবার্তা রিপোট:নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সুষ্ঠুভাবে ভোট গ্রহণ চলছে বলে মন্তব্য করেছে বিএনপি। নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আজ বৃহস্পতিবার ১১টার দিকে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ বলেন।

তিনি বলেন, এখন পর্যন্ত প্রাপ্ত তথ্য অনুযায়ী নাসিক নির্বাচনী পরিবেশ শান্তিপূর্ণ। পরিস্থিতি সন্তোষজনক। বিএনপি দৃঢ়ভাবে বিশ্বাস করে আজকে নাসিক নির্বাচনে যেভাবে ভোট গ্রহণ চলছে, এই পরিবেশ যদি শেষ সময় পর্যন্ত অব্যাহত থাকে তাহলে ধানের শীষের প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান বিশাল ভোটের ব্যবধানে বিজয়ী হবে।

তিনি বলেন, আমরা প্রত্যাশা করি, প্রশাসন এমন কোনো আচরণ করবে না যাতে নাসিক নির্বাচন প্রশ্নবিদ্ধ হয়। কারণ অবাধ সুষ্ঠু ভোটের যেদেশে আকাল সেদেশে ভোটাধিকার প্রয়োগ একটি বড় ধরণের চ্যালেঞ্জ। তাছাড়া এদেশে গণতন্ত্র এখনো দুর্বল, তাই গণতন্ত্রকে সতেজ ও বলশালী করার জন্য ভোটাধিকার প্রয়োগ অত্যন্ত জরুরী।

প্রধান নির্বাচন কমিশনারকে উদ্দেশ করে তিনি বলেন, আবারো বলছি বিদায় বেলায় ঘুরে দাঁড়িয়ে আজকে নাসিক নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ বজায় রেখে নির্বাচনকে সকার কাছে গ্রহণযোগ্য করে ইতিহাস হয়ে উঠুন। পাশাপাশি নির্বাচনী দায়িত্বে নিয়োজিত নির্বাচনী কর্মকর্তা এবং ম্যাজিস্ট্রেটদেরকে তাদের নিরপেক্ষতা বজায় রেখে ভোটের শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখারও আহবান জানান তিনি।

এখনো যারা ভোট কেন্দ্রে যাননি তাদেরকে যথাসময়ে ভোট কেন্দ্রে গিয়ে তাদেও ভোটাধিকার প্রয়োগের আহবান জানান রিজভী।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. দেওয়ান সালাহ উদ্দিন, আব্দুল সালাম আজাদ, শহীদুল ইসলাম বাবুল, আমিরুল ইসলাম আলীম, মুনির হোসেন, নাজিম উদ্দিন আলম, ওমর ফারুক সাফিন প্রমুখ ।

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।