ছেলে শিক্ষার্থীরা পেশি শক্তিতে, মেয়ে শিক্ষার্থীরা এগিয়ে মেধা শক্তিতে — প্রতিমন্ত্রী চুমকি

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতা, মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি এমপি বলেছেন, ছেলে শিক্ষার্থীরা পেশি শক্তিতে বলিয়ান, কিন্তু মেয়েরা এগিয়ে মেধা শক্তিতে। তাই মেয়ে শিক্ষার্থীদের মত ছেলে শিক্ষার্থীদেরকেও মেধা শক্তিতে এগিয়ে আসতে হবে। তাহলেই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা আরো বেশি এগিয়ে যাবে।

তিনি শনিবার দুপুরে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মসলিন কটন মিলস্ উচ্চ বিদ্যালয়ের ৫০ বছর পূর্তি উপলক্ষে সুবর্ণ জয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সুবর্ণ জয়ন্তী উৎসব উদ্যাপন কমিটির সভাপতি ও কালীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশের সভাপতিত্বে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- হা-মীম গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মসলিন কটন মিলস্ উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি এ. কে. আজাদ, আন্তর্জাতিক ব্যাংকার মো. শরীফুল ইসলাম। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক তাপস কুমার দাস। এর আগে সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের একটি বর্ণাঢ্য র‌্যালী উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান পর্বে চিরকুট ব্যান্ড, ক্লোজআপ ওয়ান তারকা কিশোর ও চ্যানেল খুদে গানরাজ তারকা সংগীত পরিবেশন করেন।

Facebook Comments
Please follow and like us: