গণতান্ত্রিক আন্দোলনে বিএনপি আংশিক সফল : মির্জা ফখরুল

ক্রাইমবার্তা রিপোট:বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বিএনপি যে ভোটের অধিকার ও গণতন্ত্রের অধিকার আদায়ের আন্দোলন করছে তা নারায়ণগঞ্জ সিটি করপোরশেন নির্বাচনে আংশিক সফল হয়েছে। তবে নির্বাচনে পর্দার অন্তরালে কী ঘটেছে সেটি তদন্ত না করে বলা যাবে না বলে তিনি মন্তব্য করেন।
আজ শনিবার সকাল এগারোটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্নাকে দেখতে গিয়ে সাংবাদিকদের তিনি এসব বলেন।
এ সময়ে তিনি মান্নার শারীরিক খোঁজখবর নেন। ২২ মাস কারাগারে আটক থাকার পর গত রোববার জামিনে মুক্তি পান মান্না।

মির্জা ফখরুল বলেন, আমি নাসিক নিবাচনকে ভিন্নভাবে দেখি। নারায়ণগঞ্জ একটি স্থানীয় সরকার নির্বাচন। এটির ফলাফল দিয়ে জাতীয় নির্বাচন বিচার করা যাবে না। নাসিক নির্বাচনে জাতীয় ইস্যু ছিলনা। বাহ্যিক দিক দিয়ে নির্বাচন সুষ্ঠু হলেও ভিতরে কি হয়েছে তা তদন্ত করতে হবে। তদন্ত করে আপনাদেরকে বলবো।
তিনি বলেন, মাহমুদুর রহমান মান্না সকলের কাছে জনপ্রিয় ও সংগ্রামী নেতা। মিথ্যা মামলায় ২২ মাস কারাবরণ করেছেন। ২২ মাস পর তিনি জামিন পেয়েছেন।
মান্না বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ফিজিক্যাল মেডিসিন বিভাগের চিকিৎসক অধ্যাপক সালেকের তত্ত্বাবধানে রয়েছেন। কারাগারে থাকা অবস্থায় তিনি কিডনি জটিলতা, হৃদরোগসহ শারীরিক জটিলতায় ভুগছিলেন। বর্তমানে তিনি হাসপাতালে মেডিসিন বিভাগের ২০৩ নম্বর কেবিনে ভর্তি আছেন।

Check Also

প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

প্রাণনাশের উদ্দেশ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার গাড়িবহরে হামলা মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি ইয়াছিন আলীকে গ্রেফতার করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।