রাজাপুরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

ক্রাইমবার্তা রিপোট:রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুর থানা সভাকক্ষে শনিবার সকালে বিভিন্ন শ্রেণি পেশার প্রতিনিধিদের নিয়ে ওপেন হউজ ডে করেছে রাজাপুর থানা পুলিশ। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝালকাঠির অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আব্দুর রকিব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়্যারম্যান অধ্যক্ষ মোঃ মনিরউজ্জামান। ওসি শেখ মুনীর উল গীয়াসের সভাপতিত্বে বক্তব্য রাখেন এএসপি (সার্কেল) মোঃ মোজাম্মেল হোসাইন, অ্যাড. সঞ্জিব কুমার বিশ্বাস, মোস্তফা কামাল সিকদার, নিত্যানন্দ সাহা, মজিবুল হক মৃধা ও তৌহিদুল ইসলাম প্রমুখ।

21
রাজাপুরে ৩ দিন ব্যাপি বিদ্যুৎ ও জ¦ালানী স্কাউট ক্যাম্প সম্পন্ন
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরে মহা তাঁবু জলসার মধ্য দিয়ে শুক্রবার রাতে সম্পন্ন হয়েছে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় এবং বাংলাদেশ স্কাউটসের আয়োজনে ৩দিন ব্যাপি পঞ্চম জাতীয় বিদ্যুৎ ও জ্বালানি ক্যাম্প এবং ৫ম উপজেলা কাপ ক্যাম্পুরী। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ঝালকাঠির জেলা প্রশাসক মিজানুল হক চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, বাংলাদেশ স্কাউটসের জাতীয় প্রোগাম কমিটির সভাপতি ড. নিজাম উদ্দীন আহমেদ, জেলা প্রশাসক পতœী রেবা ওয়াহেদ চৌধুরী, মিলন মাহমুদ বাচ্চু, শেখ মুনীর উল গীয়াস, নূর হোসেন, মাহমুদা খানম, আহসানুল কবির মামুন ও গোলাম মোস্তফা গাজি প্রমুখ বক্তব্য রাখেন। সভাপতিত্ব করেন ইউএনও আফরোজা বেগম পারুল। পরে তাঁবু জলসার মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

রাজাপুরে সাবেক সেনা সদস্যের ওপর সেনা সদস্যের হামলা
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি
ঝালকাঠির রাজাপুরের দক্ষিণ মনোহরপুর গ্রামে ইব্রাহিম হাওলাদার নামে এক সেনা সদস্যের বিরুদ্ধে শাহ আলম (৪৫) নামে সাবেক এক সেনা সদস্যের ওপর হামলা চালিয়ে জখমের অভিযোগ পাওয়া গেছে। জমি সংক্রান্ত বিরোধের জেরে শুক্রবার বিকেলের এ ঘটনায় আহত শাহ আলম রাজাপুর স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি। এ ঘটনায় আহত শাহ আলমের স্ত্রী আসমা বেগম রাজাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। সেনা সদস্য ইব্রাহিম মিরপুর সেনা ক্যাম্পে কর্মরত এবং মনোহরপুর গ্রামের শাহজাহান হাওলাদারের ছেলে। বর্তমানে তিনি ছুটিতে থেকে এ ঘটনা ঘটিয়েছেন। অভিযুক্ত সেনা সদস্য ইব্রাহীম হাওলাদারের মতামতের জন্য তার ব্যবহৃত ০১৭৪৩০৬০৭৪৯ নম্বর কল দিলে তার পরিচয় গোপন করে মাসুদ পরিচয় দিয়ে হামলার বিষয়ে কিছু জানেন না বলে এড়িয়ে যান। রাজাপুর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, অভিযোগ পেয়ে পুলিশ স্বাস্থ্য কেন্দ্রে গিয়ে আহত শাহ আলমের খোজঁখবর নেয় এবং তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।