আশুলিয়ার ঘটনায় বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার রাজনৈতিক উদ্দেশ্যমূলক: ফখরুল

ক্রাইমবার্তা রিপোট: আশুলিয়ায় পোশাক শিল্পের ঘটনায় বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও মিথ্যা মামলা হয়রানি সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যমূলক বলে অভিযোগ করেছেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
31
সোমবার বিকালে বিএনপির সহ-দফতর সম্পাদক মুনির হোসেন স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন।

ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা. দেওয়ান মো. সালাহউদ্দিন (বাবু) ও উপজেলা বিএনপির ভাইস চেয়ারম্যান দেওয়ান মো. মইনউদ্দিন বিল-বসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের ও সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান ইসরাফ জাহান মিনিসহ অন্যান্য নেতা-কর্মীদের গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে এ বিবৃতি দেওয়া হয়।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আশুলিয়ায় ঘটনাটির পিছনে আমাদের পোশাক শিল্পের প্রতিযোগী দেশের ষড়যন্ত্র আছে বলে সরকারের মন্ত্রীরা আশঙ্কা প্রকাশ করেছিলেন। এতেই প্রতীয়মান হয় যে, বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার ও মিথ্যা মামলা, হয়রানি যে সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্যম–লক। আসলে সরকার বিষয়টি উদোর পিন্ডি বুদোর ঘাড়ে চাপানো চেষ্টা করছে।

বিবৃতিতে তিনি বলেন, বর্তমান ভোটার বিহীন অবৈধ সরকার দিশাহারা হয়ে বিরোধী দলীয় নেতা-কর্মীদের সাজানো মিথ্যা মামলায় আটক করে হয়রানি ও নির্যাতন করছে। সাভারে পোশাক শিল্পের যে ঘটনায় বিএনপির নেতাদের নামে সাজানো মিথ্যা মামলা দেয়া হয়েছে তা সম্পূর্ণ ভিত্তিহীন ও উদ্দেশ্যমূলক। কারণ ওই ঘটনাটি মুলত শ্রমিক অসন্তোষের ফলে ঘটেছে বলে গণমাধ্যমে এসেছে।

মির্জা ফখরুল বিএনপির পক্ষ থেকে নেতা-কর্মীদের নামে ষড়যন্ত্রম–লক মিথ্যা মামলায় গ্রেফতার ও হয়রানির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানন। একই সঙ্গে অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করে আটককৃত নেতা-কর্মীদের মুক্তির জোর দাবি জানান তিনি

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।