নোয়াখালীতে বিএনপির সম্মেলনে দুইপক্ষের সংঘর্ষ

ক্রাইমবার্তা রিপোট: নোয়াখালীতে দুইপক্ষের সংঘর্ষে জেলা বিএনপির সম্মেলন প- হয়ে গেছে। এনিয়ে জেলা শহরের বিভিন্ন দুই পক্ষের সমর্থকদের মধ্যে ব্যাপক ধাওয়া পাল্টা ধাওয়া ও হাতবোমা বিষ্ফোরণের ঘটনা ঘটে। সংঘর্ষে আহতদের মধ্যে অন্তত ৫ জনকে জেলা শহরের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।
33
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বিকাল চারটার দিকে নোয়াখালী শিল্পকলা একাডেমি মিলনায়তনে জেলা বিএনপির সম্মেলন শুরু হয়। সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিষ্টার মওদুদ আহমদ। মওদুরের বক্তব্যের পর কেন্দ্রিয় বিএনপির সহ সভাপতি মো. শাহজানের বক্তব্য চলাকালে সম্মেলনে সভাপ্রতি প্রার্থী হারুনুর রশিদ আজাদ ও মাহবুব আলমগীর আলোর সমর্থকদের মধ্যে হাতাহাতির এক পর্যায়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে।  উত্তেজনাকর পরিস্থিতিতে অতিথিরা সভামঞ্চ ত্যাগ করেন। এ সময় সম্মেলনে স্থলে চেয়ার ভাংচুরের পর দুই পক্ষের সমর্থদের মধ্যে শহরের বিভিন্ন স্থানে সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া চলে। এ সময় ইটপাটকেল নিক্ষেপ ভাংচুর হাতবোমা বিষ্ফোরণ ঘটানো হয়।

পরেসন্ধ্যায় বিএনপি স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ শিল্পকলা একাডেমির সামনে সংবাদ সম্মেলনে কাউন্সিল অধিবেশন স্থগিত ঘোষণা করেন। এ সময় তিনি সম্মেলনে গোলযোগের কথা স্বীকার করে বলেন, বিএনপি একটি বৃহৎ রাজনৈতিক দল তাই সম্মেলনে এই ধরণের পরিস্থিতি স্বাভাবিক।

সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন জানান, পরিস্থিতি সামাল দিতে শহরের অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।