শ্যামনগরে মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ কমিটি গঠন মামুন সভাপতি ,মারুফ সম্পাদক

ক্রাইমবার্তা রিপোট:মোস্তফা কামাল শ্যামনগর ব্যুরো: বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি শেখ মোস্তাফিজুর রহমান ও সাধারন সম্পাদক মীর শাহীন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান,বাংলাদেশ মুক্তিযুদ্ধ প্রজন্মলীগ শ্যামনগর উপজেলা শাখার আব্দুল্লাহ আল মামুন সভাপতি ও মেহেদী হাসান মারুফকে সাধারন সম্পাদক করে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার দৃঢ় প্রত্যয়ে তিন বৎসর মেয়াদী ৫১ সদস্য বিশিষ্ঠ কার্যকরী কমিটি গঠন করা হয়।

6

কৈখালী ইউনিয়ন তরুণলীগের কমিটি বিলুপ্ত

শ্যামনগর ব্যুরোঃ শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়ন তরণলীগের কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী তরুণলীগ শ্যামনগর উপজেলা শাখার সভাপতি মোঃ আসলাম হোসেন ও সাধারন সম্পাদক মোঃ নাজমুল হক(নাজু) স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
শ্যামনগরে ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

শ্যামনগর ব্যুরো:শ্যামনগর উপজেলা ছাত্রদলের উদ্যোগে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কেক কাটা,আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গত ২ জানুয়ারী শ্যামনগরের  হাজী মার্কেটের সামনে উপজেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক জুলফিকার সিদ্দিকীর পরিচালনায় সভাপতি শেখ নাজমুল হকের সভাপতিত্বে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন উপজেলা বিএনপির সভাপতি প্রাক্তন ইউপি চেয়ারম্যান অবসর প্রাপ্ত প্রধান শিক্ষক আলহাজ্ব মাষ্টার আব্দুল ওয়াহেদ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা, ইউনিয়ন ছাত্রদলের সভাপতি, সেক্রেটারী ও কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ।

Please follow and like us:

Check Also

শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে কে কোন প্রতীক পেলেন

সুন্দরবনাঞ্চল (শ্যামনগর) প্রতিনিধি: ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে প্রথম ধাপের সাতক্ষীরার শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।