সাতক্ষীরায় সাংবাদিক পিটালেন সরকার দলীয় ইউপি চেয়ারম্যান

ক্রাইমবার্তা রিপোট:  সাতক্ষীরা সংবাদদাতাঃ অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে পেটালো সরকার দলীয় ইউপি চেয়ারম্যান। রোববার রাত সাড়ে ৯টার দিকে সাতক্ষীরার সদর উপজেলার বাঁশদহ এলাকায় এ ঘটনা ঘটে। আহত সাংবাদিকের নাম জুলফিকার আলী। তিনি বাঁশদহা এলাকার রাহাতুল্লাহ সরদারের ছেলে ও সাতক্ষীরা থেকে প্রকাশিত দৈনিক আজকের সাতক্ষীরা পত্রিকার বাঁশদহ প্রতিনিধি। আহত সাংবাদিকের পিতা রাহাতুল্লাহ জানান, গত কয়েক মাস পূর্বে বাঁশদহ এলাকার ১০ টাকা কেজি দরের চাউল 10বিতরণে ব্যপক অনিয়ম করেন ইউপি চেয়ারম্যান মোশাররফ। এঘটনায় সাংবাদিক জুলফিকার আলী একটি সচিত্র প্রতিবেদন প্রকাশ করেন। এঘটনায় ক্ষুদ্ধ হন সন্ত্রাসী ইউপি চেয়ারম্যান মোশরাফ ও তার লোকজন।
এদিকে রোববার সন্ধ্যায় ইউপি চেয়ারম্যানের ভাই মেম্বর শহিদুল গোপনে কম্বল বিতরণ করছিলেন। এসময় ওই সাংবাদিক শহিদুলের কাছে ফোন দিয়ে রাতে কম্বল বিতরণের বিষয়ে জানতে চান। তখন ইউপি চেয়ারম্যান তার ভাইয়ের কাছ থেকে ফোন কেড়ে নিয়ে সাংবাদিক জুলফিকার কে অকথ্য ভাষায় গালিগালাজ করে সে কোথায় আছে জানতে চান এবং এখনি তার ব্যবস্থা করা হবে বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন। এরপর রাত সাড়ে ৯টার দিকে ইউপি চেয়ারম্যান মোশাররফ, তার ভাই মেম্বর শহীদুল, উজির আলির ছেলে মিঠু, শফির ছেলে শহিদ, আরিজুলের ছেলে তারিকুজ্জামানসহ ৮/১০ জন সন্ত্রাসী বাহিনী লোহার রড, লাটিসোটা নিয়ে কয়েকটি মটরসাইকেল যোগে সাংবাদিক জুলফিকার কে খুজতে থাকে। একপর্যায়ে জুলফিকার কে বাড়ির সামনে পেয়ে আকর্স্মিক মারপিট শুরু করে। এসময় তার হাতের নখ তুলে নেয় তারা। সাংবাদিক জুলফিকারের আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে আসলে ইউপি চেয়ারম্যান ও তার বাহিনী পালিয়ে যান। বর্তমানে সাংবাদিক জুলফিকার আলী সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এব্যাপারে ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন বলেন, আমি কোন সাংবাদিককে মারপিট করিনি। সাংবাদিক জুলফিকার আমার চাচাতো ভাই। তার সাথে আমাদের জমিজমা সংক্রান্ত বিরোধ রয়েছে। যে কারণে সন্ধ্যার দিকে বাড়ির লোকজন ছোটখাটো ঝামেলা করেছে মাত্র।
অপরদিকে আহত সাংবাদিক জুলফিকার আলী বলেন, ইউপি চেয়ারম্যান আমার নিকট কোন আতœীয় নন। বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে ইউপি চেয়ারম্যান এ অপপ্রচার চালাচ্ছেন।
এ রিপোর্ট লেখার সময় মারপিটের ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল বলে জানিয়েছেন সাংবাদিক জুলফিকারের পিতা রাহাতুল্লাহ সরদার।

Please follow and like us:

Check Also

আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা, ৫জন আহত

নিজস্ব প্রতিনিধি: সন্ত্রাসী জনপদ আলিপুরে চেয়ারম্যান প্রার্থী জিয়াউল ইসলাম জিয়ার মোটর সাইকেল বহরে বোমা হামলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।