বিএনপিতে নেতৃত্বের পরিবর্তন প্রয়োজন : হাছান মাহমুদ

ক্রাইমবার্তা রিপোট: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, গঠনমূলক রাজনীতিতে ফিরে আসার জন্য বিএনপির এ মুহূর্তে নেতৃত্বের পরিবর্তনের প্রয়োজন।

আজ সোমবার জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে জাতীয় গণতান্ত্রিক লীগ ও ন্যাপ-ভাসানি আয়োজিত আলোচনা সভায় তিনি একথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করা হয়।ড. হাছান মাহমুদ এমপি (ফাইল ফটো)

ন্যাপ-ভাসানির চেয়ারম্যান এম এ ভাসানির সভাপতিত্বে সংসদ সদস্য আবুল কালাম আজাদ, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোল্লা মো. কাওসার, জাতীয় প্রেস ক্লাবের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা আজিজুল ইসলাম ভুঁইয়া, বাংলাদেশ কৃষক লীগের সহ-সভাপতি শেখ মোহাম্মদ জাহাঙ্গীর আলম প্রমুখ বক্তব্য রাখেন।

ড. হাছান বলেন, বিএনপি এখন রাজনীতির মাঠে না থেকে মিডিয়ার সামনে হুঙ্কার দিয়ে বেড়াচ্ছে। মিডিয়া না থাকলে বিএনপিকে খুঁজে পাওয়া যেতো না। মিডিয়ার সামনে কথা না বলে সাম্প্রদায়িক শক্তির সঙ্গ ত্যাগ করে সুস্থ রাজনীতিতে ফিরে আসার জন্য বিএনপির প্রতি আহবান জানান তিনি।

তিনি বলেন, আমরা পেট্রোলবোমা ও নৈরাজ্য সৃষ্টিকারী বিএনপিকে চাই না। আমরা চাই একটি গণতান্ত্রিক ও শক্তিশালী বিএনপি। মুক্তিযুদ্ধের পরাজিত শক্তি ও বিএনপি রাজনৈতিকভাবে আওয়ামী লীগকে প্রতিহত করতে না পেরে নানা চক্রান্ত অব্যাহত রেখেছে।

হাছান মাহমুদ বলেন, বিএনপি কর্মসূচি ঘোষণা করে, কিন্তু রাজপথে তাদের কোনো নেতাকর্মীর দেখা মেলে না। মিডিয়ার সামনে তারা শুধু হুঙ্কারই ছাড়ে কিন্তু তাদের সঙ্গে জনগণের কোনো সম্পর্ক নেই।

 

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।