গোল্ডেন গ্লোবে প্রিয়াঙ্কা ও দীপিকার ঝলক

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক: ৭৪তম গোল্ডেন গ্লোব অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া ও দীপিকা পাডুকোন কী পরে আসবেন? এ প্রশ্নই এত দিন মাথায় ঘুরছিল ভক্তদের। তাঁদের অপেক্ষার অবসান হয় যখন ভারতীয় এ দুই সুপারস্টার একই দিনে হলিউডে নিজেদের অভিনীত সিনেমার প্রচারের জন্য লালগালিচায় হাজির হন। ‘ডেইলি ও’র খবর থেকে জানা যায়, ‘বেওয়াচ’ সিনেমার জন্য প্রিয়াঙ্কা ও ‘ট্রিপল এক্স : রিটার্ন অব জেনডার কেইজ’ সিনেমার জন্য দীপিকা এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যান।

স্বর্ণমুদ্রার আদল ব্যবহার করে নকশা করা পোশাকের সঙ্গে ডায়মন্ডের নেকলেসে প্রিয়াঙ্কাকে অনেক বেশি স্টাইলিশ লেগেছে। গাঢ় পার্পেল কালার লিপস্টিকে তাঁর সেলফি পাউট যেন আরো বেশি আকর্ষণীয় হয়ে ওঠে এদিন। কাঁধ পর্যন্ত লম্বা হালকা এলোমেলো (যাকে মেসি বলা হয়) চুলে প্রিয়াঙ্কা তাঁর স্টানিং লুক ধরে রেখেছেন।

অন্যদিকে দীপিকা পাডুকোন, যিনি নিজের অভিনয় দক্ষতা দিয়ে হলিউডের সবার মন জয় করার অপেক্ষায় আছেন, তিনি হাজির হন হাস্যোজ্জ্বল ও গ্ল্যামারাস দেশি ডিভা হিসেবে। হলুদ রঙের এক শোল্ডারের লং গাউন পরে এই নায়িকা সবার নজর কাড়েন। যাই হোক, দীপিকা তাঁর অভিনয় দিয়ে যতই আত্মবিশ্বাসী থাকুক না কেন, এই রেড কার্পেটে তাঁর শারীরিক সৌন্দর্যের ঝলক দেখিয়ে আবারও সবাইকে তাক লাগিয়ে দিতে পারতেন। শাড়ি বা লেহেঙ্গা পরে দেশি-বিদেশি সবার আকর্ষণ ধরে রাখতে পারতেন এই নায়িকা, কিন্তু তিনি সেই পথে হাঁটেননি। তাতে কী? গ্ল্যামারাস লুক ও একপাশের হালকা ভাঁজ দেওয়া চুলগুলো দিয়েও অনেককেই কুপোকাত করেছেন দীপিকা। তাঁর চোখের মেকআপ ও পার্ল ড্রপ কানের দুলে দীপিকাকে আরো বেশি স্টাইলিশ মনে হয়েছে। তবে ঠোঁটের লিপস্টিক আরো একটু গাঢ় হলে হয় তো বেশি ভালো লাগত।

প্রিয়াঙ্কা ও দীপিকার মতো ভারতীয় অভীনেত্রীরা আন্তর্জাতিক অঙ্গনে ধীরে ধীরে তাঁদের জায়গা করে নিচ্ছেন। ইদানীং শোনা যাচ্ছে সোনাম কাপুরও নাকি শিগগিরই হলিউডে পা রাখতে যাচ্ছেন।

Check Also

সিরিয়াতেই থাকতে হবে ‘আইএস বধূকে’, বাংলাদেশি বংশোদ্ভূত কে এই শামীমা?

ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিগোষ্ঠীতে যোগ দিতে ২০১৫ সালে যুক্তরাজ্য থেকে সিরিয়ায় পালিয়ে যাওয়া শামীমা বেগম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।