বগুড়া-জয়পুরহাট সড়কে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

 

বগুড়া-জয়পুরহাট সড়কের বাঁশের ব্রিজ এলাকায় শুক্রবার রাতে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত ও অন্তত ৪০ জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, বগুড়া-জয়পুরহাট সড়কের কালাই বাশেঁর ব্রিজ কলিং ফ্রুটস প্রোসেসিং‘র অদুরে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাসের (ঢাকা মেট্রো-ক-১৪-৫৯৯১) সঙ্গে জয়পুরহাটগামী এইচআর এন্টারপ্রাইজ (জয়পুরহাট-জ-৪০০০-৩) লোকাল বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লোকাল বাসের দুই যাত্রী নিহত ও উভয় বাসের অন্তত ৪০ জন যাত্রী আহত হয়। পরে আরো দুজন মারা যান।
দুর্ঘটনা কবলিত ২টি বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। এদের মধ্যে চারজনের অবস্থা গুরুতর। নিহত একজনের নাম বেলাল হোসেন মুহুরী (৪০)। তিনি কালাই উপজেলার উদয়পুরগ্রামের মৃত আজিমুদ্দিনের ছেলে। নিহত অন্য তিনজনের পরিচয় মিলেনি।
স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। আহতদের মধ্যে জয়পুরহাট সদর কোমগ্রামের (এইচআর পরিবহনের চালক) মিলন হোসেন(৩৭), একই উপজেলার শালগ্রামের লোকমান আলীর ছেলে ফারহাদ হোসেন(২৪), জয়পুরহাট ডিসি চত্বর এলাকার আব্দুল খালেকের ছেলে আবু হায়াত(৩৫), মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের কর্মকর্তা মো. শাহজালাল(২৪), শাহাপুর গ্রামের আব্দুর রহমানের ছেলে হাবিবুর রহমান(২৫), কালাই বারাহুত গ্রামের নুরুল ইসলামের ছেলে (হেলপার) মিঠু হোসেন(২৪)‘র নাম পরিচয় পাওয়া গেছে। চালকদের বেপরোয়া গতিই এই দুর্ঘটনার কারন বলে দাবী প্রত্যক্ষদর্শীদের।
কালাই থানার ওসি মো. নুরুজ্জমানা চৌধুরী জানান, দুর্ঘটনা কবলিত ২টি বাস আটক করেছে পুলিশ।
Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।