বাবার পাঠানো মোবাইল সেটই কাল হল কিশোরের

ক্রাইমবার্তা রিপোট: গাজীপুরের শ্রীপুরে একটি মোবাইল সেটের জন্য হিমেল (১৪) নামে কিশোরকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার দুপুর ৩টার দিকে উপজেলার বরমী ইউনিয়নের নান্দিয়াসাঙ্গুন গ্রামের একটি বোরো ক্ষেতের কাদার নিচ থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত হিমেল ময়মনসিংহ জেলার গফরগাঁও উপজেলার নিগুয়ারী গ্রামের প্রবাসী কাজল মিয়ার ছেলে।

সে ছোটবেলা থেকেই গাজীপুরের শ্রীপুর উপজেলার নান্দিয়াসাঙ্গুন গ্রামে নানা আবু তালেবের বাড়িতে থাকত।

নিহত কিশোরের নানা আবু তালেব জানান, হিমেল এ বছর নান্দিয়াসাঙ্গুণ উচ্চ বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হয়েছে। কিছুদিন আগে সে ময়মনসিংহে বাবার বাড়িতে বেড়াতে যায়। সোমবার সে তার বাবার পাঠানো ২৫ হাজার টাকা দামের একটি মোবাইলে সেট নিয়ে নানা বাড়িতে ফিরে আসে। এদিনই স্থানীয় একটি মসজিদে ওয়াজ মাহফিলে যাওয়ার জন্য রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হয় হিমেল। পরে আর বাসায় ফেরেনি সে। অনেক খোঁজাখুঁজির পর মঙ্গলবার সকাল ৯টার দিকে স্থানীয়রা হিমেলের সন্ধান পায়। দুপুর ৩টার দিকে পুলিশ এসে তার লাশ উদ্ধার করে।

তিনি আরো জানান, দুর্বৃত্তরা হিমেলের কাছ থেকে মোবাইল ফোন ছিনিয়ে নিতে তাকে শ্বাসরোধে হত্যার পর বোরো ক্ষেতে কাদার নিচে লাশ পুঁতে রেখে যায়।

শ্রীপুর থানার এসআই বিনয় কুমার জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে, মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার পর তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।