অপশক্তির সঙ্গে আপোষ নয়: চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটির অভিষেক অনুষ্ঠানে জেলা প্রশাসক

ক্রাইমবার্তা রিপোট:লক্ষ্মীপুর প্রতিনিধি:লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. জিল্লুর রহমান চৌধুরী বলেছেন, সাংবাদিকদের ঝুঁকি অনেক, তবুও চ্যালেঞ্জ নিয়ে সাহসিকতার সঙ্গে কাজ করতে হয়।20

সমাজের অন্যায় অবিচারকারী দুর্বৃত্ত, অপরাধীর বিরুদ্ধে কলম সৈনিকদের সোচ্চার থাকতে হবে। দুর্বৃত্তরা অপকৌশলে সাংবাদিকদের লেখনী বন্ধ রাখার অপচেষ্টায় থাকে। কখনো অপশক্তির সঙ্গে আপস করা যাবেনা। দেশের উন্নয়নের স্বার্থে সবাইকে সততার সঙ্গে কাজ করতে হবে।

বৃহস্পতিবার সন্ধ্যায় লক্ষ্মীপুরের প্রতাপ গঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের ২০১৭-১৮ সালের নব নির্বাচিত কার্য নির্বাহী কমিটির অভিষেক ও পরিচিতি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এতে বিশেষ অতিথি ছিলেন, প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি এম আলাউদ্দিন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান।

ক্লাবের নব নির্বাচিত সভাপতি মোহাম্মদ আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক সহিদুল ইসলামের সঞ্চালনায় এতে অন্যান্যদের বক্তব্য রাখেন, প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সিরাজুল ইসলাম, স্থানীয় আওয়ামী লীগ সভাপতি কামরুজ্জামান নিজাম, চন্দ্রগঞ্জ বাজার পরিচালনা কমিটি সাধারন সম্পাদক আবদুল কুদ্দুস, সাংবাদিক আলী হোসেন প্রমূখ।

সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন নোয়াখালী ও কুমিল্লা থেকে আগত শিল্পীরা। হাজারো দর্শক শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনা উপভোগ করেন।

উল্লেখ্য, গত ১৭ ডিসেম্বর চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের ২০১৭-১৮ সালের কার্য নির্বাহী কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়।

Please follow and like us:

Check Also

তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা দিয়েছে জামায়াত

সাতক্ষীরার তালায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের আর্থিক সহায়তা ও খাদ্য সামগ্রী বিতরণ করেছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার (২৩ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।