আমার মেয়ের হত্যাকারীরা কি আরো বেশি শক্তিশালী ? : তনুর বাবা

ক্রাইমবার্তা রিপোট:নারায়ণগঞ্জের ৭ খুন মামলার রায়ের পর হতাশা প্রকাশ করেছেন খুন হওয়া কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থী সোহাগী জাহান তনুর বাবা ইয়ার আলী। তিনি আক্ষেপ করে বলেন, ‘নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় খুনিদের বিচার হয়, কিন্তু তনু হত্যার বিচার কেন হচ্ছে না। তনুর হত্যাকারীরা কি আরও বেশি শক্তিশালী?’ – খবর বাংলাট্রিবিউনের।
31
তনু হত্যাকা-ের ১০ মাস হয়ে গেলেও হত্যা রহস্যের কোনও কূল কিনারা না হওয়ায় তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, আমার মেয়ে হত্যার বিচারের কোনও সম্ভাবনাই দেখছি না। হত্যাকারীদের বিচারের জন্য আল্লাহর কাছে মোনাজাত করছি।’

উল্লেখ্য, ২০১৬ সালের ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাসের ভেতরে একটি জঙ্গল থেকে তনুর ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করা হয়। পরদিন তার বাবা কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের অফিস সহায়ক ইয়ার হোসেন বাদী হয়ে অজ্ঞাতনামা আসামিদের বিরুদ্ধে কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন। থানা পুলিশ ও ডিবি’র পর গত বছরের ১ এপ্রিল থেকে মামলাটির তদন্তের দায়িত্ব পায় কুমিল্লা সিআইডি।

তনুর হত্যাকারীরা ১০ মাসেও ধরা-ছোঁয়ার বাইরে। তদন্তকারী সংস্থা একাধিকবার পরিবর্তন হলেও হত্যার রহস্য উদঘাটন করা যায়নি। ঘাতকদের শনাক্ত করা কিংবা মামলার তদন্তে দৃশ্যমান কোনও অগ্রগতিও নেই। মামলার অগ্রগতি নিয়েও কথা বলতে চায় না সিআইডি।

Please follow and like us:

Check Also

কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন

ভুয়া সনদ সরবরাহে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।