ভিক্ষুকদের পূর্নবাসনে সরকারী কর্মকর্তাদের পাশাপাশী সমাজপতি ও বিত্তবানদের এগিয়ে আসতে হবে –মিরপুরে বিভাগীয় কমিশনার

ক্রাইমবার্তা রিপোট: জিয়ারুল ইসলামঃ- ভিক্ষুকদের পূর্নবাসনে সরকারী কর্মকর্তাদের পাশাপাশি সমাজপতি ও বিত্তবানদের এগিয়ে আসতে  হবে বলে অনুরোধ জানিয়েছে খুলনা বিভাগীয় কমিশনার আব্দুস সামাদ। শনিবার সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ভিক্ষুক মুক্তকরন, ভিক্ষকদের কর্মসংস্থান, খাদ্য সামগ্রী এবং আর্থিক 26সহযোগীতা ও উপকরন বিতরন অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, একটি কথা প্রচলিত আছে “নবীর শিক্ষা করো না ভিক্ষা মেহনত করো সবে” ভিক্ষা একটি নিকৃষ্ট পেশা এ বর্জন করাই ভালো। তিনি ভিক্ষুকদের উদ্দেশ্যে বলেন, আপনারা যারা এই ঘৃণীত পেশার সাথে জরিত তারা আজ থেকে প্রতিজ্ঞা করুন এই ধরনের ঘৃণীত কাজ  কাজ আর করবো না।
মিরপুর উপজেলা নির্বাহী অফিসার মাহবুবুর রহমানের সভাপতিত্বে বিশেষ অথিতির বক্তব্য রাখেন, কুষ্টিয়ার জেলা প্রশাসক মোঃ জহির রায়হান, মিরপুর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিন, মিরপুর উপজেলা সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সুর্বনা রানী সাহা, মিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম, ওসি (তদন্ত) আক্তারুজ্জামান, উপজেলা ভাইচ চেয়ারম্যান বাহাদুর শেখ, মহিলা ভাইচ চেয়ারম্যান শারসিন আক্তার নাসরিন।
অনুষ্ঠানে আগত বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ভিক্ষুকদের মাঝে ছাগল, খাদ্য সামগ্রী এবং কম্বল বিতরন করা হয়। এসময় মিরপুর উপজেলা সমাজসেবা অফিসার মুরাদ হোসেন, ছাতিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন বিশ্বাসসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সকল সরকারী দফতরের কর্মকর্তাবৃন্দ, উপজেলা আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ, সাংবাদিক ও সুশীল সমাজের  প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।