ডিস্ট্রিক ফ্যাসিলিটেটরের মিরপুরে নির্মানাধীন রাস্তাগুলো পরিদর্শন

ক্রাইমবার্তা রিপোট:জিয়ারুল ইসলামঃ- কুষ্টিয়ার ডিস্ট্রিক ফ্যাসিলিটেটর আক্তার হোসেন মিরপুরের এলজিএসপি-২ প্রজেক্টের আওতায় নির্মানাধীন রাস্তাগুলো পরিদর্শন করেন।
রবিবার সকাল থেকে বিকেল অবধি তিনি উপজেলার সদরপুর ও ছাতিয়ান ইউনিয়নের বেশ কয়েকটি রাস্তার উন্নয়ন কাজ এবং এলজিএসপি-২ প্রকল্পের আওতায় নির্মানাধীন রাস্তাগুলো পরিদর্শন করে। পরিদর্শনকালে ছাতিয়ান ইউনিয়ন পরিষদের সচিব আকরামুল হক সাথে থেকে তাকে সার্বিক সহযোগীতা করেন। ছাতিয়ানের ৯নং ওয়ার্ড নওদাকুর্শা গ্রামের আজাদের বাড়ি হতে নওদাকুর্শা ঈদগাপাড়ার রাস্তা পরিদর্শন করেন। 23পরিদর্শনকালে তিনি বলেন, সরকারের নানা উন্নয়নমূলক কাজের মধ্যে এলজিএসপি-২ প্রকল্প একটি। এর মাধ্যমে সরকার নানা উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। এসময় ছাতিয়ান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিমউদ্দিন বিশ্বাস বলেন, দেশনেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের সার্বিক উন্নয়নের কথা চিন্তা করে নান রকম উন্নয়নমূলক কাজের পরিকল্পনা গ্রহন করেছে। তার মধ্যে রাস্তা ঘাটের উন্নয়ন একটি। ক্রমান্বয়ে সকল রাস্তাঘাট পাকা করনের ব্যবস্থা তিনি করবেন । এসময় ছাতিয়ান ইউনিয়ন পরিষদের ৯ নং ওয়ার্ডের নির্বাচিত সদস্য ও আওয়ামীলীগ নেতা আব্দুর রশিদ টিক্কা(খান), আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মুরাদুজ্জামান বিশ্বাস, ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম, যুবলীগ নেতা আবু বক্কর সিদ্দিক(বক্কর),ছাত্রলীগ নেতা বাদশা জোর্য়াদারসহ এলাকার জনসাধারনেরা উপস্থিত ছিলেন।

 

 

কুষ্টিয়ার মিরপুরে ট্রলির সাথে ধাক্কায় স্কুল ছাত্রের মৃত্যু
মিরপুর প্রতিনিধিঃ-
কুষ্টিয়ার মিরপুর উপজেলার কুর্শাতে ট্রলির সাথে ধাক্কা লেগে শাকিল আহমেদ(১১) নােেমর এক স্কুল ছাত্র নিহত হয়েছে।
রবিবার সকাল ৯ টার দিকে উপজেলার কুর্শা ইউনিয়নের পুল পাড়া নামক স্থানে ্এ দূর্ঘটনা ঘটে।
স্থানীয় সুত্রে জানা যায়, শাকিল সাইকেল যোগে স্কুলে যাচ্ছিল পথিমধ্যে একটি ট্রলি পিছন থেকে এসে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।
গুরুত্বর আহত অবস্থায় পরে থাকতে দেখে স্থানীয় জনতা তাকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরন করে। সেখানে কিছু সময় চিকিৎসাধীন থাকা অবস্থায় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা দেয়। এঘটনায় পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসছে।
মাজিহাট ক্যাম্প-ইন-চার্জ পুলিশ উপ-পরিদর্শক মিজানুর রহমান ঘটনার সতত্যা নিশ্চিত করে তিনি বলেন, নিহত শাকিল আহমেদ কুর্শার পুল-পাড়ার নুর হোসেনের ছেলে এবং সে কুর্শা কে.এন মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র।

Facebook Comments
Please follow and like us: