লক্ষ্মীপুর র্শীষ মাদক স¤্রাট হোসেনসহ আটক ২

ক্রাইমবার্তা রিপোট:লক্ষ্মীপুরপ্রতিনিধি : পুলিশের তালিকাভুক্ত লক্ষ্মীপুর জেলার র্শীষ মাদক ব্যবসায়ী, প্রায় ৮ টি মামলার আসামী হোসেনকে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে পৌর সমসেরাবাদ জোড় দিঘির পাড়  থেকে মাদক সেবন কালে হোসেন ও স্বপন কে আটক করা হয়েছে। লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির টি এস আই  আবুল কাশেম নেতৃত্ব গত কাল সন্ধ্যায়  পৌর ৭ নং ওয়ার্ডের জোড়দিঘির পাড় এলাকা থেকে মাদক সেবন কালে তাদের ২ জনকে আটক করা হয়।10
তারা সমসেরাবাদ গ্রামের মিনাগাজী বাড়ির মৃত আবদুল মুনাফের পুত্র। অন্য জন কালি বাড়ির নেপালের পুত্র। এলাকার নাম প্রকাশ্যে একাধিক ব্যাক্তি জানান। আটক হোসেনের বিরুদ্ধে মামলা ও যৌন হয়রানি নিরাপত্তা সাধারণ ডায়েরীসহ প্রায় ৮ টি অভিযোগ রয়েছে।
অপর দিকে সমসেরাবাদ এলাকার সচেতন মহলেরর একাধিক ব্যাক্তি মাদক স¤্রাটের বিরুেেদ্ধ অভিযোগ করে বলেন , গাজা ও ইয়াবা সহ আটক করছে পুলিশ। পরে তাদের  মাদক সেবন কালে আটক দেখিয়ে সদর থানা প্রেরন করেন।

২ মাদক ব্যবসায়ীকে আটকের বিষয়ে জানতে চাইলে লক্ষ্মীপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা  তিনি জানান, আমি এখন অনেক দূরে। তবে তারা  থানায় আটক আছে । আপনারা থানায় এসে জেনে নিন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।