নওগাঁয় পুলিশের পৃথক অভিযানে ২ হাজার বোতল ফেন্সিডিল ও ইয়াবা সহ আটক-১

ক্রাইমবার্তা রিপোট:জি,এম মিঠন, নওগাঁ জেলা প্রতিনিধিঃনওগাঁর পতœীতলা উপজেলার ভারতীয় সীমান্তে এক অভিযান চালিয়ে ১ হাজার ৯৮৮ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ একটি প্রাইভেট কার আটক করেছে সাপাহার থানা পুলিশ। মঙ্গলবার ভোর  ৬টার দিকে নওগাঁ জেলার পতœীতলা উপজেলার নিরমইল ইউনিয়নের গুরখী গ্রামের একটি দিঘীর পাড় থেকে প্রাইভেটকার ও ফেন্সিডিলগুলো উদ্ধার ও জব্দ করা হয়। এছাড়া জেলার নওহাটা ফাঁড়ি পুলিশ পৃথক অভিযানে ৫০পিচ ইয়াবা ট্যাবলেট সহ এক যুবককে আটক করেছে।13
জানা গেছে, মঙ্গলবার ভোরে জেলার পতœীতলা উপজেলার শীতল মাঠ এলাকার ভারতীয় সীমান্ত দিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিল বাংলাদেশে আনা হচ্ছে এমন গোপন তথ্যের ভিত্তিতে নিরমইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ স্থানীয় রাধানগর ও শীতল মাঠ বিজিবি ক্যাম্পে ফোন করেন। দুই বিজিবি ক্যাম্প ফোন রিসিভ না করায় ওই এলাকার কাছেই সাপাহার থানা পুলিশকে ফোন করেন। সাপাহার থানার উপ-পরিদর্শক (এসআই) শাহরিয়ার ও এসআই নাদিম সঙ্গীয় ফোর্স নিয়ে দ্রুত ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় চেয়ারম্যানও স্থানীয় লোকজনদের নিয়ে গুরখী গ্রামের অভিযান পরিচালনা করেন। এমতাবস্থায় গ্রামের একটি দিঘীর পাড়ে একটি প্রাইভেটকার (ঢাকা মেট্রো গ-১১-৮৭১০) পরে থাকতে দেখতে পান।
নিরমইল ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ জানান, পুলিশ ও তাদের উপস্থিতি টের পেয়ে ফেন্সিডিল ভর্তি প্রাইভেটকারটি মাদক ব্যবসায়ীরা ফেলে রেখে পালিয়ে যায়। পরে ওই কারটি থেকে দশটি পলেথিনের বস্তায় ১ হাজার ৯৮৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পতœীতলা থানায় জমা দেয়া হয়েছে।
পতœীতলা থানার অফিসার ইনচার্জ (ওসি) আজিম উদ্দিন জানান, এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
অপরদিকে নওহাটা পুলিশ ফাড়ি ইনচার্জ এস আই আমিনুল ইসলাম ও এটি এস আই শামিম জানান,  ইয়াবা ট্যাবলেট কেনাবেচা হচ্ছে এমন এক গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকালে মহাদেবপুর উপজেলার চেরাগপুর গ্রামের একটি আম বাগানে অভিযান চালিয়ে ৫০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ কামরুল (৩২) নামে এক যুবককে আটক করা হয়েছে। তিনি আরো জানান, অভিযানের সময় পুলিশের উপস্তিতি টের পেয়ে ইয়াবা কেনাবেচার সাথে জরিত ফারুক হোসেন (৩০) ও সাদেক আলী (৩২) নামের আরো দুজন পালিয়ে গেছে। আটককৃত কামরুল মাতাজীহাট এলাকার ভবানী নগর গ্রামের সাইদুর রহমানের ছেলে বলেও জানিয়েছে পুলিশ। এব্যাপারে মাদক আইনে মামলা হয়েছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।