বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় কিশোরীকে এসিড!

ক্রাইমবার্তা রিপোট:নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় এক কিশোরীকে এসিড নিক্ষেপ করার অভিযোগে গ্রেপ্তার সোহাগ মিয়া।

নেত্রকোনার কলমাকান্দা উপজেলায় বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় এক কিশোরীকে এসিড নিক্ষেপ করেছে দুর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে উপজেলার কৈলাটি ইউনিয়নের মণ্ডলেরগাতী গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সোহাগ মিয়া নামের একজনকে আজ বুধবার সকালে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ ও কিশোরীর পারিবারিক সূত্র জানায়, কৈলাটির বানিয়াপাড়া গ্রামের সোহাগ মিয়া কয়েক মাস আগে কিশোরীর পরিবারের কাছে বিয়ের প্রস্তাব দেয়। তারা রাজি না হওয়ায় এর পর থেকে প্রায়ই কিশোরীকে উত্ত্যক্ত করত সোহাগ। গতকাল মঙ্গলবার দিবাগত রাতে ঘরে ঘুমন্ত অবস্থায় ওই কিশোরীর (১৭) মুখমণ্ডলে এসিড নিক্ষেপ করে সোহাগ ও তার সঙ্গীরা। কিশোরীকে গুরুতর আহত অবস্থায় নেত্রকোনা আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়।

কিশোরীর মামা আমিনুল ইসলাম ও সোনা মিয়া অভিযোগ করেন, বিয়ের প্রস্তাবে রাজি না হওয়ায় সোহাগ তাঁদের ভাগ্নিকে এসিড নিক্ষেপ করেছে।

নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক  এ কে এম আবদুল্লাহ আল মামুন জানান, মেয়েটির মুখের অধিকাংশ ঝলসে গেছে। তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এসিডদগ্ধ কিশোরীকে দেখতে গিয়ে নেত্রকোনার ভারপ্রাপ্ত পুলিশ সুপার খান মুহাম্মদ আবু নাসের বলেন, এ ব্যাপারে সোহাগ মিয়াকে আসামি করে থানায় মামলা হয়েছে। অজ্ঞাতনামা আসামি করা হয়েছে আরো পাঁচজনকে। সোহাগকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি জড়িতদেরও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।