নারায়ণগঞ্জে ছুরিকাঘাতে যুবক নিহত

ক্রাইমবার্তা রিপোট:নারায়ণগঞ্জ সদর উপজেলার হাজীগঞ্জ এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আনোয়ারুল ইসলাম বাবু (৩২) নামের এক যুবক নিহত হয়েছেন।

গতকাল শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে।

বাবু রাজমিস্ত্রি হিসেবে কাজ করতেন। তাঁর বাড়ি বরিশাল জেলায়। বাবার নাম আজিম হাওলাদার। তাঁকে কী কারণে হত্যা করা হয়েছে কিংবা কারা এ ঘটনা ঘটিয়েছে, তা জানা যায়নি।

বাবুর খালা লতা বেগম জানান, স্ত্রী ও দুই সন্তান নিয়ে হাজীগঞ্জ এলাকায় শ্বশুর হাবিবুর রহমানের বাড়িতে থাকতেন বাবু। গতকাল সন্ধ্যায় তাঁকে হাজীগঞ্জের ম্যাক পেপার মিলের সামনে ছুরিকাঘাত করা হয়। পরে স্থানীয় লোকজন তাঁকে নারায়ণগঞ্জ ৩০০ শয্যাবিশিষ্ট হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল উদ্দিন রাত সাড়ে ৯টার দিকে জানান, কে বা কারা, কী কারণে এই হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা তদন্ত করে দেখা হচ্ছে। নিহত বাবুর পরিবার থেকে এ ব্যাপারে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।