সাতক্ষীরা জেলা আইনগত সহায়তা প্রদান কমিটির মাসিক সভা অনুষ্ঠিত।

ক্রাইমবার্তা রিপোট:নাজমুল আলম মুন্না,সাতক্ষীরা। গরিবের মামলার ভার সরকারের এই প্রতিপাদ্যকে ধারন করে রবিবার বিকাল সাড়ে ৪ টায় জেলা জজ আদালতের সম্মেলন কক্ষে জাতীয় আইনগত সহায়তা প্রদান সাতক্ষীরা জেলা কমিটির চেয়ারম্যান এবং বিজ্ঞ জেলা ও দায়রা জজ জোয়ার্দ্দার মোঃ আমিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। 28

বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ (ল্যান্ড সার্ভে) ট্রাইব্যুনাল মোঃ কেরামত আলীর সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোঃ আশরাফুল ইসলাম, বিজ্ঞ অতিরিক্ত জেলা ও দায়রা জজ(২য় আদালত) এম, এ হামিদ, বিজ্ঞ অতিরিক্ত চীপ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো: মহিবুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মেরিনা আক্তার, জেলা আইনজীবী সমিতির সভাপতি মোঃ আব্দুল মজিদ, জিপি গাজী লুৎফুর রহমান, জেল সুপার মোঃ আবু জাহেদ, জেলা তথ্য অফিসার শেখ শাহনেওয়াজ করিম, প্যানেল আইনজীবী, সদর উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান কোহিনুর ইসলাম এবং এনজিও প্রতিনিধিগণ প্রমুখ।
সভায় আর্থিক ভাবে অসচ্ছল বা গরিব, অসহায় অবস্থায় রয়েছে তারা যদি খরচের অভাবে মামলা করতে না পারে তাদের জন্য সরকারিভাবে সরকারি খরচে আইনগত সহায়তা প্রদান করা হয়ে থাকে এখানে ভিকটিমের কোনরকম খরচ নাই। এখানে ধনীলোকের স্ত্রীরাও যদি অসহায়ত্ব বোধ করেন তারাও এখানে বিনামূল্যে মামলা করতে পারবে।

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।