আদালতে হঠাৎ নিস্তেজ খালেদা জিয়ার আইনজীবী

ক্রাইমবার্তা রিপোট:শুনানি চলার সময় আদালতের ভেতরেই অজ্ঞান হয়ে পড়ে গেলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী ও উপদেষ্টা অ্যাডভোকেট আবদুস সালাম।12

শুনানি চলার সময় আদালতের ভেতরেই নিস্তেজ হয়ে পড়লেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার আইনজীবী ও উপদেষ্টা অ্যাডভোকেট আবদুস সালাম।

আজ সোমবার দুপুর ১২টা ১০ মিনিটে শুনানি চলার সময়ই অজ্ঞান হয়ে পড়েন আবদুস সালাম। এ সময় তিনি আদালতের ভেতরে অন্য আইনজীবীদের সঙ্গে বসে ছিলেন।

ঘটনার সময় তাঁর পাশে বসে ছিলেন বিএনপি চেয়ারপারসনের আরেক উপদেষ্টা ও ব্যবসায়ী আবদুল আউয়াল মিন্টু।

এনটিভি অনলাইনকে আবদুল আউয়াল মিন্টু জানান, ঘটনার সময় অ্যাডভোকেট আবদুস সালাম পানি খাচ্ছিলেন। হঠাৎ করে হাত থেকে পানির গ্লাস পড়ে যায়, তিনি চেয়ারের ওপরে পড়ে নিস্তেজ হয়ে পড়েন। এ সময় আদালতে হৈচৈ পড়ে যায়। আদালতের কার্যক্রম কিছুক্ষণ বিরত থাকে। অসুস্থ অ্যাডভোকেট আবদুস সালামকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে বলেও জানিয়েছেন মিন্টু।

এর আগে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আত্মপক্ষ সমর্থন করতে বকশিবাজারের বিশেষ জজ আদালতে যান বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। বেলা ১১টা ১০ মিনিটে খালেদা জিয়া আদালতে উপস্থিত হন।

খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া জানান, বেলা সাড়ে ১১টা থেকে আদালতে শুনানি অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

গত ২৬ জানুয়ারি ঢাকার বকশিবাজারে কারা অধিদপ্তরের প্যারেড মাঠে স্থাপিত তৃতীয় বিশেষ জজ আদালতের বিচারক আবু আহমেদ জমাদার এ মামলায় তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

জিয়া অরফানেজ ট্রাস্টের দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা আত্মসাতের অভিযোগ এনে খালেদা জিয়া, তারেক রহমানসহ ছয়জনের বিরুদ্ধে ২০০৮ সালের ৩ জুলাই রমনা থানায় আরো একটি মামলা করে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

মামলায় খালেদা জিয়া ও তারেক রহমান ছাড়া অন্য আসামিরা হলেন—মাগুরার সাবেক সংসদ সদস্য কাজী সালিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমান।

Please follow and like us:

Check Also

বাংলাদেশি জাহাজ ছিনতাইয়ের সঙ্গে জড়িত ৮ জলদস্যু গ্রেফতার

বাংলাদেশি জাহাজ এমভি আব্দুল্লাহ অপহরণে যুক্ত ৮ জলদস্যুকে আটক করেছে সোমালিয়ার পুলিশ। রোববার জাহাজটিকে মুক্তি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।