কলারোয়ায় ঝাপাঘাট গ্রাম দারিদ্র বিমোচন কমিটির কম্বল বিতরণ

ক্রাইমবার্তা রিপোট:ফিরোজ জোয়ার্দ্দার,স্টাফ রিপোর্টার, সাতক্ষীরা কলারোয়ার উপজেলার ঝাপাঘাট গ্রাম দারিদ্র বিমোচন কমিটির পক্ষ থেকে ঝাপাঘাট স্কুলে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে সোমবার বিকালে ঝাপাঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঝাপাঘাট গ্রাম দারিদ্র বিমোচন কমিটির সভাপতি ডাক্তার মামুনুর রশিদের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন ঝাপাঘাট স্কুলের প্রধান শিক্ষক আসাদুজ্জামান, ঝাপাঘাট গ্রাম দারিদ্র বিমোচন কমিটির সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সোনাবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সু-প্রসাধ চৌধুরী, সিনিয়র আঞ্চলিক ব্র্যাক ব্যবস্থাপক একরাম হোসেন,শেখ আমানুল্লাহ ডিগ্রী কলেজের প্রভাষক শেখ জাহিদুল হক, সোনাবাড়ীয়া ব্র্যাক অফিসের শাখা ব্যবস্থাপক আকরাম হোসেন, ইউপি যুবলীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ, ঝাপাঘাট গ্রাম দারিদ্র বিমোচন কমিটির ক্যাশিয়ার ইসমাইল হোসেন, সদস্য আলমগীর হোসেন, মামুন হোসেন, আরিজুল, হোসেন, আলী প্রমুখ। আলোচনা সভা শেষে ঝাপাঘাট গ্রাম দারিদ্র বিমোচন কমিটির ২৫০জন সদস্যর মধ্যে একটি করে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়।
26
কলারোয়ার কাজীরহাট কলেজে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত
ফিরোজ জোয়ার্দ্দার,স্টাফ রিপোর্টার,
সাতক্ষীরা কলারোয়ার কাজীরহাট ডিগ্রি কলেজে বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। সোমবার দুপুরের দিকে কলেজের হলরুমে ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। সংহতি, শান্তি ও সম্প্রীতি স্থাপনে শিক্ষার্থীদের মধ্যে এ প্রতিযোগিতার আয়োজন করেন এনজিও অগ্রগতি সংস্থা। ‘ফেসবুকের উপকারিতা ও অপরকারিতা’ বিষয়ের পক্ষে-বিপক্ষে বিতর্ক প্রতিযোগিতায় অংশ নেন কলেজের শিক্ষার্থীরা। একই অনুষ্ঠানে রচনা ও কুইজ প্রতিযোগিতাও অনুষ্ঠিত হয়। পরে পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ এসএম সহিদুল আলম। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রভাষক সুরাইয়া ইয়াসমিন রতœা, প্রভাষক সাইফুল ইসলাম মিলনসহ কলেজের সকল শিক্ষক-শিক্ষার্থী ও অগ্রগতি সংস্থার কর্মকর্তাবৃন্দ।

কলারোয়ায় চুরি মামলায় ইউনুছ আটক

ফিরোজ জোয়ার্দ্দার,স্টাফ রিপোর্টার,
সাতক্ষীরা কলারোয়ায় বিশেষ অভিযান চালিয়ে চুরি মামলায় ইউনুছ আলি (৩৮)কে আটক করেছে থানা পুলিশ। সে উপজেলার ভাদিয়ালী গ্রামের আব্দুল্লাহর ছেলে। থানার এস আই বিপ্লব রায় সঙ্গীয় ফোর্স নিয়ে সোমবার ভোর রাতে তার বাড়ি থেকে আটক করেন। আটকের বিরুদ্ধে থানায় চুরির মামলা রয়েছে বলে জানা যায়।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরার শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

 ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:সাতক্ষীরার সুন্দরবন ঘেষা শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল রেছেন। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।