টঙ্গীতে মসজিদের বারান্দা থেকে ইয়াবাসহ আটক-৩

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরের টঙ্গী বাজার জামে মসজিদের বারান্দা থেকে বিক্রির সময় সাড়ে ৮শ পিস ইয়াবা ট্যাবলেটসহ বুধবার তিন মাদক ব্যবসায়িকে আটক করেছে পুলিশ। 17
আটকরা হলো-কক্সবাজারের চকরিয়া থানার কোটাখালি এলাকার মৃত ওমর হাকিমের ছেলে নুরুল ইসলাম (৫৫), একই জেলার টেকনাফ থানার মুছুুনী নয়াপাড়া এলাকার মৃত কামাল হোসেনের ছেলে আনিস ওরফে আনাস (১১) ও টঙ্গীর আরিচপুর এলাকার মৃত আলী আকবরের ছেলে মোঃ সোহেল (৩৪)।

গাজীপুর জেলা গোয়েন্দা পুলিশের ওসি মো. আমির হোসেন জানান, বুধবার দুপুরে নুরুল ইসলাম, সোহেলসহ ৪-৫জন যুবক টঙ্গী বাজার জামে মসজিদের বারান্দায় মুসুল্লীবেশে বসে ছিল। পরে আনিস একটি বিস্কুটের প্যাকেটে করে সাড়ে ৮শ পিস ইয়াবা টেবলেট নুরুল ইসলামের হাতে তুলে দেয়। পরে সেখানে বসেই তারা ইয়াবা ট্যাবলেট বিক্রি করছে এমন খবর পেয়ে গাজীপুর গোয়েন্দা পুলিশের দল সেখান অভিযানে যায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যাওয়ার সময় পুলিশ ওই তিনজনকে আটক করে। এসময় তাদের দেহ তল্লাশী করে নুরুল ইসলামের কাছ থেকে ৬০০পিস, আনাসের কাছ থেকে ২০০পিস এবং সোহেলের কাছ থেকে ৫০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
পুলিশের কাছে জিজ্ঞাসাবাদে আটক নুরুল ইসলাম জানান, সে জয়দেবপুর থানার হালডোবা এতিমখানা মাদ্রাসায় শিক্ষকতা করতেন। দেড়বছর আগে মাদকসহ সে পুলিশের কাছে ধরা পড়লে চাকুরি চ্যুতি হয়। জয়দেবপুর ও টঙ্গী থানায় তার বিরুদ্ধে একাধিক মামলা  রয়েছে।

আটক আনাস জানায়, কক্সবাজারের নুরুল ইসলাম ও ইউনুস আলী নামে দুই ব্যাক্তি ঢাকার একটি হোটেলে চাকুরি দেয়ার কথা বলে মার কাছ থেকে ঢাকার আব্দুল্লাহপুর নিয়ে যান এবং সেখানে ইউনুস আলী তাকে একটি বিস্কুটের প্যাকেট হাতে ধরিয়ে দিয়ে তা মসজিদে পৌঁছে দিতে বলেন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।