মাদকসেবনকারী কর্তৃক লক্ষ্মীপুরে সাংবাদিকের বিরুদ্ধে হয়রানিমূলক মিথ্যা মামলা করায় প্রতিবাদ সভা

ক্রাইমবার্তা রিপোট:লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর শহরের সমসেরাবাদ গ্রামের মাদকসেবনকারী  হোসেনে’র বিরুদ্ধে স্থানীয় সাপ্তাহিক নতুন পথ পত্রিকায় সংবাদ পরিবেশন করায় পত্রিকার প্রকাশক ও সম্পাদকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দায়ের করায়  সাংবাদিকদের প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (০২ ফেব্রুয়ারি) বিকেলে লক্ষ্মীপুর রিপোর্টার্স ক্লাবের আয়োজনে শহরের তমিজ মার্কেটস্থ ক্লাবের সামনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।23
এসময় উপস্থিত ছিলেন, ক্লাবের সভাপতি ও দৈনিক সবুজ জমিন পত্রিকার সম্পাদক আফজাল হোসেন সবুজ, সাধারণ সম্পাদক ও নতুন পথ পত্রিকার সম্পাদক বিএম সাগর, ডেইলি অবজারভারের জেলা প্রতিনিধি রবিউল ইসলাম খান, সাংবাদিক আনিছ কবির, দৈনিক কালের প্রত্যাশা’র নির্বাহী সম্পাদক সাজ্জাদুর রহমান ফরহাদ, দৈনিক নবচেতনা’র জেলা প্রতিনিধি মো: সোহেল রানা, অনলাইন জেটিভি’র জেলা প্রতিনিধি রুবেল হোসেন, দৈনিক আলোকিত সময়ের জেলা প্রতিনিধি মো: জামাল উদ্দিন বাবলু, সাংবাদিক মো: ইউছুফ, তারেক উদ্দিন জাবেদ, সফিকুর রহমান প্রমুখ।
এসময় বক্তারা বলেন, গত ২২ জানুয়ারী (রোববার) লক্ষ্মীপুর সদর থানা পুলিশ মাদক সেবন করায় পৌরসভার ৭নং ওয়ার্ড সমসেরাবাদ এলাকা থেকে মো: হোসেন ও স্বপন নামে ২ জনকে আটক করে। এ ঘটনা এনএসআই ও সাংবাদিকদের মধ্যে তাৎক্ষনিক জানাজানি হলে  স্থানীয়, জাতীয় ও অনলাইন পত্রিকায় পুলিশের বরাত দিয়ে সংবাদ পরিবেশন করা হয়। এতে করে উদ্যোশ্য প্রণোদিতভাবে কিছু স্বার্থনেশী মহলের ছত্রছায়ায় ৩০ জানুয়ারি শুধুমাত্র   নতুন পথ পত্রিকায় প্রকাশক হোসাইন আহম্মদ হেলাল ও সম্পাদক বেলাল উদ্দিন সাগরকে বিবাদী করে মিথ্যা মামলা দায়ের করা হয়। এধরনের ষড়যন্ত্র ও মিথ্যা মামলা দিয়ে হয়রানির করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায় বক্তারা।

Please follow and like us:

Check Also

সাতক্ষীরায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী’র উদ্বোধন

শাহ জাহান আলী মিটন, সাতক্ষীরা : “প্রাণিসম্পদে ভরবো দেশ, গড়বো স্মার্ট বাংলাদেশ” প্রতিপাদকে সামনে রেখে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।