‘সার্চ কমিটি ব্যর্থ হলে রাষ্ট্রপতিকে হেয় করা হবে’

ক্রাইমবার্তা রিপোট:রাষ্ট্রপতির ঘোষিত সার্চ কমিটি নিরপেক্ষ নির্বাচন কমিশন গঠনে ব্যর্থ হলে রাষ্ট্রপতিকে হেয় করা হবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

আজ শুক্রবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আরাফাত রহমান কোকো স্পোর্টিং ক্লাবের উদ্যোগে দু:স্থদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

শামসুজ্জামান দুদু বলেন, রাষ্ট্রপতির উদ্যোগকে আমরা সমর্থন জানিয়েছি। আশাকরি আগামী নির্বাচন নিরপেক্ষ করতে সৎ ও সাহসী ব্যক্তিদের নিয়ে ইসি গঠনে অনুসন্ধান কমিটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। তাতে যদি তারা ব্যর্থ হয় পরোক্ষভাবে রাষ্ট্রপতিকে হেয় করা হবে।

শামসুজ্জামান বলেন, চলমান সংকটের সমাধান বিএনপি আলাপ-আলোচনার মাধ্যমে সমাধান করতে চায়। আলোচনার মাধ্যমে সংকটের সমাধান না হলে রাজপথের আন্দোলনের জন্য বিএনপির নেতা-কর্মীরা প্রস্তুত রয়েছেন।

এ সময় উপস্থিত ছিলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আতাউর রহমান ঢালী, ক্রীড়া বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, জিনাফের সভাপতি মিয়া মো. আনোয়ার, জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, শাহাবাগ থানা কৃষক দলের সভাপতি জাহাঙ্গীর আলম, ঘুরে দাঁড়াও বাংলাদেশের সভাপতি কাদের সিদ্দিকী প্রমুখ।

Facebook Comments
Please follow and like us: