তিন বছর পর চিত্রনায়িকা অন্তরার লাশ উত্তোলন

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:চলচ্চিত্রের প্রয়াত নায়িকা অন্তরার মরদেহ তিন বছর পর কবর থেকে উত্তোলন করেছে পুলিশ।

মারা যাওয়ার তিন বছর পর আদালতের নির্দেশ অনুযায়ী আজ মঙ্গলবার দুপুর ১২টার দিকে রাজধানীর আজিমপুর কবরস্থান থেকে লাশটি উত্তোলন করা হলো।

অন্তরা হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ও ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) অতিরিক্ত উপকমিশনার (এডিসি) মো. আমিনুল ইসলাম এনটিভি অনলাইনকে বিষয়টি জানিয়েছেন।

উত্তোলন করে ময়নাতদন্তের জন্য লাশটি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

এডিসি আমিনুল জানান, অন্তরার স্বামীর বিরুদ্ধে হত্যার অভিযোগ করেছিলেন মা আমেনা খাতুন। ২০১৫ সালে ঢাকার মুখ্য মহানগর হাকিমের (সিএমএম) আদালতে অন্তরাকে হত্যার অভিযোগ এনে পিটিশন মামলা করেন তিনি। এরপর গত ১২ জানুয়ারি সিএমএম অন্তরার লাশ উত্তোলন করে ময়নাতদন্তের নির্দেশ দেন। একই সঙ্গে ১১ ফেব্রুয়ারির মধ্যে মামলার তদন্ত প্রতিবেদন দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

২০১৪ সালের ৮ জানুয়ারি বিকেল সাড়ে ৫টার দিকে মস্তিষ্কে রক্তক্ষরণজনিত কারণে অন্তরার মৃত্যু হয় বলে জানানো হয়েছিল পরিবারের পক্ষ থেকে। অন্তরার স্বামীর নাম শফিকুল ইসলাম খোকন মিয়া। তাঁর বাড়ি গাজীপুরের শ্রীপুরের মাওনা উত্তরপাড়া এলাকায়। ২০১০ সালের ২৬ মে অন্তরা ও খোকন বিয়ে করেন।

প্রয়াত অন্তরার বাড়ি চাঁদপুর জেলা সদরের চরপুয়া গ্রামে।

তদন্তকারী কর্মকর্তা আমিনুল ইসলাম আরো জানান, লাশের ময়নাতদন্ত এবং ডিএনএ টেস্টের প্রতিবেদনের মধ্য দিয়ে মৃত্যুর কারণ নিশ্চিত হয়ে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

অন্তরা অভিনীত জনপ্রিয় চলচ্চিত্রগুলোর মধ্যে রয়েছে ‘পাগল মন’, ‘প্রেমের কসম’, ‘লেডি র‌্যাম্বো’, ‘শয়তান মানুষ’, ‘নাগ-নাগিনীর প্রেম’।

Check Also

সিরিয়াতেই থাকতে হবে ‘আইএস বধূকে’, বাংলাদেশি বংশোদ্ভূত কে এই শামীমা?

ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিগোষ্ঠীতে যোগ দিতে ২০১৫ সালে যুক্তরাজ্য থেকে সিরিয়ায় পালিয়ে যাওয়া শামীমা বেগম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।