আওয়ামী লীগ দেশে দলীয় শাসন প্রতিষ্ঠা করতে চায় : মির্জা ফখরুল

ক্রাইমবার্তা রিপোট:বর্তমান আওয়ামী লীগ শাসকগোষ্ঠী দেশে আইনের শাসনের পরিবর্তে দলীয় শাসন প্রতিষ্ঠা করতে চায় বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।
19
বুধবার বিএনপির সহ-দফতর সম্পাদক মুনির হোসেন স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে তিনি এ মন্তব্য করেন।

‘ঠাকুরগাঁও জেলা ছাত্রদল নেতা মো. হুসেন, মো. আরিফ এবং মো. জাহিদকে মিথ্যা, বানোয়াট ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় আদালত কর্তৃক তিন বছর করে কারাদন্ড প্রদানের ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে এ বিবৃতি দেওয়া হয়েছে।

বিবৃতিতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, দেশের বিরোধী রাজনৈতিক দলগুলোকে নিশ্চিহ্ন করে দেয়ার অপচেষ্টার ধারাবাহিকতায় ছাত্রদলের তিন জন নেতাকে দ্রুত বিচার আইনে মিথ্যা মামলায় সাজা দেয়ার হয়েছে। এ ঘটনায় আবারো প্রমানিত হলো বর্তমান শাসকগোষ্ঠী আদালতের ঘাড়ে বন্দুক রেখে মানুষের ন্যায্য বিচার পাওয়ার শেষ ভরসাস্থলকে কলুষিত করছে।  বিএনপি মহাসচিব তিন জন ছাত্রদল নেতাকে সাজা দেয়ার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করেন।

তিনি বলেন, দেশের অবনতিশীল রাজনৈতিক প্রেক্ষাপট ও দুর্বিনীত দু:শাসনের বিরুদ্ধে মুখ খুললেই এখন শাসকগোষ্ঠী বিরোধী দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে ভিত্তিহীন ও রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলা দায়ের করে সাজা দিচ্ছে। মানুষের বাক-ব্যক্তি স্বাধীনতা হরণ করা হচ্ছে। এধরণের নৈরাজ্যকর অবস্থা থেকে পরিত্রান পেতে দেশের মানুষের ঐক্যবদ্ধ হওয়া ছাড়া কোন বিকল্প নেই। ###ং

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।