‘নির্বাচন কমিশন গঠনে জনগণের আশা গুড়ে বালি হয়েছে’

ক্রাইমবার্তা রিপোট:নির্বাচন কমিশন গঠনে জনগণের আশা গুড়ে বালি হয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স। তিনি বলেছেন, ‘সার্চ কমিটির তালিকা থেকে প্রেসিডেন্ট নির্বাচিন কমিশন গঠন করেননি, করেছেন প্রধানমন্ত্রীর গোপন তালিকা অনুযায়ী। এজন্যই জনতার মঞ্চের নেতাকে ইসি নিয়োগ করা হয়েছে।’

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদক ও অডিটরসহ বিএনপি-সমর্থিত পাঁচজন নির্বাচিত হওয়ায় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সদ্য বিদায়ী সাধারণ সম্পাদকের পরিচালনায় জেলা আইনজীবী সমিতির সভাপতি বাঁধান গোস্বামীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরো বক্তব্য রাখেন জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক মীর মিজানুর রহমান, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মঞ্জুরুল হক বাচ্চু, অ্যাডভোকেট মাসুদ তানভীর তান্না, অ্যাডভোকেট এম এ হান্নান, জেলা আইনজীবী সমিতির নবনির্বাচিত অডিটর আনিসুজ্জামান, সহ-সম্পাদক আবুল বাসার ঝুলন মাসুদ ও কামরুল হাসান কিরন প্রমুখ।
বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স বলেন, বর্তমান সরকার ৫ জানুয়ারির মতো আরেকটি নির্বাচন করে আবার ক্ষমতায় আসতে চায় বলেই নিরপেক্ষ ইসি গঠন ও জনগণকে ভয় পায়। এজন্যই ছলচাতুরির মাধ্যমে ইসি চাপিয়ে দেয়া হয়েছে।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।